Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষক বাবুল সরদার ও বাসুদেব বিশ্বাসের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

আগৈলঝাড়ায় কর্মরত সরকারী প্রাথমিক বিদ্যলয়ের শিক্ষক মন্ডলীদের উদ্যোগে বৃহস্পতিবার সকালে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে মর্মা’ন্তিক সড়ক দুর্ঘ’টনায় নি’হত প্রধান শিক্ষক বাবুল সরদার ও সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাসের শো’ক ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক ও স্মরণ সভায় নি’হত শিক্ষকদের স্মৃতিচারণ করে স্মরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, শিক্ষা অফিসার নিখিল রঞ্জন অধিকারী,

উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সোহরাব হোসেন বাবুল, সহ-সভাপতি বিষ্ণু পদ হালদার, সাধারণ সম্পাদক নবীন কুমার বৈদ্য। পরে নিহত শিক্ষকদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও প্রার্থণা অনুষ্ঠিত হয়েছে।

শো’ক ও স্মরণ সভায় নিহত শিক্ষকদ্বয়ের স্ত্রী ও পরিবারের স্বজনেরাসহ উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীরা উপস্থিত ছিলেন।
প্রসংগত, গত ২৩ডিসেম্বর উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষার্থীদের জন্য নতুন বই উত্তোলন করে মোটরসাইকেল যোগে নিজেদের স্কুলে ফেরার পথে

রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল সরদার (৫০) ও একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫) ট্রাকের সাথে সংঘ’র্ষে গু’রুতর আ’হত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই আ’হত দুই শিক্ষক মা’রা যান।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *