Breaking News
Home / বিশ্ব সংবাদ / অবশেষে পূরণ হতে যাচ্ছে সুশান্তের অপূর্ণ স্বপ্ন

অবশেষে পূরণ হতে যাচ্ছে সুশান্তের অপূর্ণ স্বপ্ন

অবশেষে পূরণ হতে যাচ্ছে সুশান্তের অপূর্ণ স্বপ্ন

প্রয়াত বলিউড অভিনেতা ‍সুশান্ত । যিনি কিনা বেশ অল্প সময়েই বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচোনায় চলে আসেন।

এবার এই প্রয়াত অভিনেতার অপূর্ণ স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। মহাকাশ নির্ভর একটি সিনেমা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন এই অভিনেতা। কিন্তু বেঁচে থাকতে তার এই স্বপ্ন পূরণ হয়নি।

সুশান্তের এই অপূর্ণ স্বপ্ন পূরণ করতে চান নির্মাতা সঞ্জয় পুরান চৌহান। তার প্রতি শ্র’দ্ধা জানিয়ে মহাকাশ নিয়ে সিনেমা তৈরির পরিকল্পনা করেছেন এই নির্মাতা।

এর আগে সঞ্জয় পুরান সৌহানের ‘চা’ন্দা মামা দূর কে’ সিনেমায় সুশান্তের অভিনয়ের কথা ছিল। এতে একজন মহাকাশচারীর ভূমিকায় এই অভিনেতার অভিনয়ের কথা শোনা যায়।

এমনকি এজন্য নাসাতেও গিয়েছিলেন সুশান্ত। এখন এই সিনেমাটিই নির্মাণ করবেন নির্মাতা। সঞ্জয় পুরান সিং জানিয়েছেন, বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন তিনি।

খুব শিগগির এটির কাজ শেষ হবে। তবে সুশান্তের পরিবর্তে সিনেমাটিতে এখন কে অভিনয় করবেন তা জানা যায়নি। প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্তের বাসা থেকে এই অভিনেতার মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ময়”নাতদ’ন্তের প্রতিবেদনে এটিকে আ’ত্মহ’ত্যা বলে উল্লেখ হলেও এই অভিনেতার পরিবার ও ভক্তরা এর পেছনে অন্য কারণ রয়েছে বলে দাবি করেন। এরপর মুম্বাই পুলিশ এর তদ’ন্ত শুরু করে।

সুশান্তের পরিবার মা’মলা দায়ের করলে বিহার পুলিশও বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। পরবর্তী সময়ে এই মা’মলার ভার নেয় ভারতের সে’ন্ট্রাল ব্যুরো অব ইনভে’স্টি’গেশন (সিবিআই)

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *