Home / বিশ্ব সংবাদ / সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল নিয়ে পালন করছেন অনুরাগীরা। প্রয়াত অভিনেতার ৩৫-এর জন্মদিনে ট্যুইটারে ফের ট্রেন্ড করতে শুরু করেছে ‘জাস্টিস ফর সুশান্ত’ নামের সেই পুরনো হ্যাশট্যাগ।

পাশাপাশি সুশান্তের মৃ’ত্যু কীভাবে হয়, তা প্রকাশ্যে আনতে হবে বলেও জানানো হচ্ছে দা’বি। সুশান্তের (Sushant Singh Rajput) জন্মদিনে যখন অনুরাগীরা চোখে জল নিয়ে তাঁকে স্মরণ করছেন,

সেই সময় পুরনো ভিডিয়ো শেয়ার করলেন অ’ঙ্কি’তা লোখন্ডে। যেখানে পো’ষ্য স্ক’চের স’ঙ্গে খেলতে দেখা যায় সুশান্তকে।

স্কচ কীভাবে যে ‘মিস’ করে, তা ফের প্রকাশ্যে তুলে আনেন প্রয়াত অভিনেতার এক সময়ের বা’ন্ধবী। সুশান্তের সঙ্গে প্রায় ৭ বছরের সম্পর্ক শেষ করে বেরনোর পর একা থাকতে শুরু করেন অ’ঙ্কি’তা ।

সুশান্ত-অ’ঙ্কি’তার বিচ্ছেদ কেন হল,তা নিয়ে বিভিন্ন সময় একাধিক জল্পনা শুরু হয়। যদিও সুশান্ত বা অ’ঙ্কি’তা এ বিষয়ে কোনও ম’ন্তব্য করেননি।

২০২০ সালের সালের ১৪ জুন সুশান্তের মৃ’ত্যুর পরদিন প্রাক্তনের বাড়িতে হাজির হন অ’ঙ্কি’তা লোখন্ডে। সুশান্তের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হতে দেখা যায় অ’ঙ্কি’তাকে।

যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও সুশান্তের মৃ’ত্যুর পর রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে মুখ খোলায় কটাক্ষের মুখেও পড়তে হয় অ’ঙ্কি’তাকে।

অ’ঙ্কি’তা কেন সুশান্তের ‘বিধবার’ মতো আচরণ করছেন বলেও অভিনেত্রীকে তীব্র কটাক্ষ করেন রিয়া। যা নিয়ে অবশ্য পালটা কোনও মন্তব্য করেননি অ’ঙ্কি’তা।

তবে সুশান্তের টাকায় নয়, অ’ঙ্কি’তা নিজের রোজগারেই ফ্লা’ট কিনে তার ইএমআই শোধ করছেন বলে একটি স্টেটমেন্ট প্রকাশ করে দাবি করেন পবিত্র রিস্তা অভিনেত্রী

Check Also

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন আগামী ২১ জানুয়ারি সুশান্ত এর ৩৫তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *