Breaking News
Home / অন্যান্য / প্রবাসীর স্ত্রী’কে নিয়ে উধাও, ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরষ্কার!

প্রবাসীর স্ত্রী’কে নিয়ে উধাও, ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরষ্কার!

প্রবাসীর স্ত্রী’কে নিয়ে উধাও, ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরষ্কার!

চট্টগ্রামের মীরসরাই উপজে’লার বারইয়াহাট পৌর বাজারের ব্যবসায়ী মোশাররফ হোসেন প্রবাসীর স্ত্রী’কে নিয়ে গত ৩ সপ্তাহ ধরে উধাও রয়েছেন।

এই ঘটনায় দুই থা’নায় পৃথক অ’ভিযোগ দায়ের করা হয়েছে। খুঁজে না পাওয়ায় তাদের উভ’য়ের পরিবারই উদ্বিগ্ন হয়ে পড়েছে। সন্ধান চাইছে উভ’য় পরিবার। মোশাররফের ৪ বছরের কন্যা সারাদিন বাবাকে খুঁজছে বলে জানান তার স্ত্রী’ ফারহানা আহমেদ।

মীরসরাই উপজে’লার জো’রারগঞ্জ ও পাশ্ববর্তী ফেনী থা’নায় দায়ের করা জিডি সূত্রে জানা গেছে, ফেনীর ফরহাদ নগর গ্রামের ভোরবাজারের পাশ্ববর্তী সৌদি প্রবাসী শহিদ উল্লাহ’র স্ত্রী’ নাজমা বেগমকে (৩৬) চৌদ্দ বছরের একটি পুত্র সন্তানসহ বছর খানেক আগে বিয়ে করেন সৌদি প্রবাসী শহিদ উল্লাহ।

ইতিপূর্বে তিনজনের সাথে সংসার করেন নাজমা। কিন্তু বছর না যেতেই একই গ্রামের এক কন্যা সন্তানের জনক মোশাররফ হোসেনের (৩৫) সাথে পালিয়ে যান নাজমা বেগম।

ব্যবসায়ী মোশাররফ হোসেনের স্ত্রী’ ফারহানা আহমেদ জানান, তার স্বামী বারইয়াহাটে হার্ডওয়ারের ব্যবসা করেন। বাবার দেয়া ব্যবসার পুঁজি ও ভাইদের থেকে ধার করা অন্তত ৫০ লক্ষ টাকা আর পাশের গ্রামের নাজমা ও তার প্রবাসী স্বামীর ২০ ভরি স্বর্ণালংকার ও অর্ধকোটি নগদ টাকা নিয়ে দু’জনে পালিয়ে গেছেন।

নাজমা’র প্রবাসী স্বামী শহিদ উল্লাহ বলেন, নাজমাকে বিয়ের পর শপথ করিয়েছিলাম কোনো দিন আমাকে ছেড়ে আবার পালাবে না বলে।

কিন্তু নিষ্ঠুর এই মহিলা আমাকে ছেড়ে গেলো। তবে তিনি এখনো ফিরে এলে তাকে গ্রহণ করবেন বলে জানান। এসময় তাদের ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরষ্কারের ঘোষণা দেন তিনি।

আবার মোশাররফের স্ত্রী’ ফারহানা আহমেদ বলেন, আমাদের কন্যা মাদিহা (৪) প্রতিদিন বাবার জন্য কাঁদছে। সন্তানের কা’ন্না আর আর্তনাদের দিকে তাকিয়ে আমি আমা’র স্বামীকে ফিরে পেতে চাই।

এই বিষয়ে জো’রারগঞ্জ থা’নার ত’দন্ত কর্মক’র্তা এসআই শরিফুজ্জামান বলেন, আম’রা দু’জনেরই খোঁজ করছি। আবার যে কেউ আমাদের কাছে তাদের খোঁজ দিতে পারলে আম’রা সর্বাত্মক সহযোগিতা করবো

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *