Breaking News
Home / সারাদেশ / পুনরায় ভোট গণনার দাবিতে পরাজিত দুই কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

পুনরায় ভোট গণনার দাবিতে পরাজিত দুই কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে বরিশালের গৌরনদী প্রশাসনের সহযোগিতায় সুক্ষ্ম কারচুপি ও নানা অনিয়মের অভিযোগ তুলে ভোটের ফলাফল বর্জন করে পুনরায় ভোট গণনার দাবীতে ১ ও ৬নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী পৃথকভাবে সাংবাদিক সম্মেলন করেছেন।

সোমবার সকালে ১নং ওয়ার্ডেও টেবিল ল্যাম্প মার্কার পরাজিত কাউন্সিলর প্রার্থী ছলেমান হাওলাদার তার কয়েক শত নারী ও পুরুষ সমর্থকদের উপস্থিতিতে টরকী বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অভিযোগে বলেন,

স্থানীয় প্রভাবশালী এক নেতার নির্দেশে সংশ্লিষ্ট নির্বাচন অফিসার, প্রশাসনিক কর্মকর্তারা নির্বাচনী সুক্ষ্ম কারচুপির মাধ্যমে ব্যালট গণনার মাধ্যমে তাকে পরাজিত করেছে।

ভোট গণনার আগে তিনি (ছলেমান) কক্ষে প্রবেশ করতে চাইলেও তাকে ভেতরে প্রবেশের অনুমতি দেয়া হয়নি। নামমাত্র ভোটগণনার পর তার (ছলেমান) এজেন্টরা পূণরায় ভোট গণনার দাবি করলে তাদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়।

এমনকি তার কোন এজেন্টের স্বাক্ষর না নিয়েই টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় ও টরকী গার্লস হাই স্কুল কেন্দ্রের ফলাফল এক রাজনৈতিক নেতা আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেছেন।

একই অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন ৬নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী ও সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহামুদ। উভয়প্রার্থী ও তাদের সমর্থকরা পূণরায় ভোট গণনার দাবি করেছেন।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *