Breaking News
Home / সারাদেশ / নবনির্বাচিত মেয়র হারিছুর রহমানকে উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা স্মারক প্রদান

নবনির্বাচিত মেয়র হারিছুর রহমানকে উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা স্মারক প্রদান

নবনির্বাচিত মেয়র হারিছুর রহমানকে উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা স্মারক প্রদান

আওয়ামী লীগ মনোনীত হ্যাট্টিক নির্বাচিত মেয়র মো. হারিছুর রহমান হারিছকে দলের বিভিন্ন ইউনিটের সর্বস্তুরের নেতাকর্মী, সাতটি ইউনিয়নের জনপ্রতিনিধি থেকে শুরু করে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা,

বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যাবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় শিক্ত হয়েছেন।

গত ৩০ জানুয়ারির গৌরনদী পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তৃতীয়বারের মতো বিপুলভোটের ব্যাবধানে মেয়র নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান।

শনিবার সকালে পেশাজীবী সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসকাবের পক্ষ থেকে নবনির্বাচিত হ্যাট্টিক মেয়র হারিছুর রহমানকে শুভেচ্ছা স্মারক প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

উপজেলা প্রেসক্লাব সভাপতি খোকন আহম্মেদ হীরার নেতৃত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মো. গিয়াস উদ্দিন মিয়া, সিনিয়র সদস্য আলহাজ্ব মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাস, সহসভাপতি বদরুজ্জামান খান সবুজ, কোষাধ্যক্ষ জামিল মাহমুদ,

সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবু, সহপ্রচার সম্পাদক হাসান মাহমুদ, সদস্য মোল্লা ফারুক হাসান, আতাউর রহমান চঞ্চল, মনতোষ সরকার, আরিফিন রিয়াদ, বিনয় কৃষ্ণ শিয়ালী, এইচএম লিজন, জিএম জসিম হাসান, সৌরভ হোসেন, রনি মোল্লা, এমডি ফাহাদ মিয়া প্রমুখ।

সাংবাদিকদের উদ্দেশ্যে মেয়র হারিছুর রহমান বলেন, জীবনে যতোদিন বেঁচে থাকবো ততোদিন আমার রাজনৈতিক অভিভাবক স্থানীয় সংসদ সদস্য মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর দিক নির্দেশনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে জনগনের পাশে থেকে কাজ করে যাবো। এজন্য তিনি (মেয়র) গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *