Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অফিস সহকারীদের তৃতীয় দিনের মতো কর্মবিরতি পালন

আগৈলঝাড়ায় অফিস সহকারীদের তৃতীয় দিনের মতো কর্মবিরতি পালন

অফিস সহকারীদের পদোন্নতি ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে বরিশালের আগৈলঝাড়ায় তৃতীয় দিনের মতো কর্মবিরতি পালন করেছে এইএনও এবং এসি ল্যান্ড অফিস সহকারীরা। অফিস সহকারীদের কর্মবিরিতির কারণে দুটি গুরুত্বপূর্ন অফিসের সকল দাপ্তরিক কাজে দেখা দিয়েছে চরম স্থবিরতা। ভোগান্তিতে পরেছে সাধারন জনগনের পাশাপাশি সংশ্লিষ্ঠ কর্মকর্তারাও।

বাংলাদেশ কালেক্টরের সহকারী সমিতির ব্যানারে ডাকা সারাদেশে অফিস সহকারীদের পদোন্নতির দাবি ও ১০ম গ্রেড থেকে উন্নীত করে ২০তম গ্রেডে বেতন প্রদানের দাবিতে মঙ্গলবার থেকে তিন দিনের ডাকা কর্ম বিরতির শেষ দিন বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) অফিসে কর্মরত অফিস সহকারীরা সকাল থেকে পূর্ণদিবস কর্ম বিরতি পালন করেছে। উপজেলা পরিষদের নীচ তলায় বসে কর্মবিরতি পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী রমণী রঞ্জন বিশ্বাস, মোহাম্মাদ সিদ্দিকুর রহমান, সহকারী কমিশনার কার্যালয়ের (এসি ল্যান্ড) অফিস সহকারী মো. সোহেল আমিন, মো. আলমগীর হোসেনসহ আন্দোলনকারীরা।

অফিস সহকারীরা জানান, তাদের আন্দোলনের কারণে দাপ্তরিক কোন কাজ না হওয়ায় তিন দিনের ছুটিতে রয়েছেন এসি ল্যান্ড ফাতিমা আজরিন তন্বি।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *