Breaking News
Home / অন্যান্য / করোনা টিকা না নিয়ে সুধু ছবি তুলে সবাইকে দেখালেন টিকা নিচ্ছেন এমপি

করোনা টিকা না নিয়ে সুধু ছবি তুলে সবাইকে দেখালেন টিকা নিচ্ছেন এমপি

করোনা টিকা না নিয়ে সুধু ছবি তুলে সবাইকে দেখালেন টিকা নিচ্ছেন এমপি

ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত নারী আসনের মহিলা সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) করোনাভাইরাসের টিকা না নিলেও তিনি এমন ভাবে একটি ছবি তুলেছেন যেন দেখে মনে হয় তিনি টিকা নিচ্ছেন!

সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন একটি ছবি ভাইরাল হয়েছে।আর এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে চলছে তুমুল সমালোচনা।

সূত্র মাধ্যমে জানা যায়, সমগ্র দেশব্যাপি করোনা ভাইরাসের টিকা কার্যক্রম শুরু হলে ব্রাহ্মণবাড়িয়ার ও সকল উপজেলাতেও করোনা ভাইরাসের টিকা দেওয়া শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্যাস্থ কমপ্লেক্সে করনাভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত নারী আসনের মহিলা সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ)।

উক্ত করনাভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিথ ছিলেন-সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর,সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

ডা. নোমান মিয়া, সরাইল উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বারসহ স্বাস্থ্যকর্মী ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

টিকাদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা দেওয়ার পরে উপস্থিত কয়েকজন টিকা গ্রহন করেন।টিকা গ্রহন করার সময় ফটোসেশন করা হয়।আর এই ফটোসেশনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সমালোচনার ঝর উঠে।

ভিরাল হওয়া ছবিতে দেখা যায় সরাইল স্যাস্থ কমপ্লেক্সের একজন নার্স উম্মে ফাতেমা নাজমা বেগম কে টিকা দিচ্ছেন এমন ভান করে আছেন তিনি।কিন্তু বাস্তবে তিনি কোন টিকা নেন নি।ভাইরাল হওয়া ছবিতে এমপি এবং নার্স ছারাও অন্তত ১০ জনকে দেখা যায়।

এই ব্যাপারে বিস্তারিত তথ্য জানার জন্য ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত নারী আসনের মহিলা সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আজকে টিকা নেই নি।

সেখানে উপস্থিথ থাকা নার্সরা আমার হাতে ধরে ঢং করছিল আর বলছিল আপনাকে দিয়ে দিই?নার্সরা মজা করে বলার কারনে আমিও তাদের সাথে মজা করে বলেছিলাম দেন!

আর সেই একই সময়ে সরাইল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম টিকা নিতে আসছিলেন কিন্তু সে ভয় পাচ্ছিল বলে আমি তাকে শুধু দেখিয়ে দিয়েছি যে এভাবে টিকা নিবেন।আসলে আমি তাকে সাহস দিতে চাচ্ছিলাম।

তিনি আরও বলেন, সেই সময় হয়ত কেউ আমার ছবি তুলে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছরিয়েছে।আর যে ছবি ভাইরাল হয়েছে এটা কোন অফিসিয়াল ছবি নয়।

কাউকে দেখিয়ে দেওয়াটা দোষের কিছু না।এখন আপনারা যদি এই ছবিটা নেগেটিভ ভাবে নেন তাহলে আর আমার কিছু বলার নেই

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *