Breaking News
Home / অন্যান্য / চেয়ারম্যানের নেতৃত্বে মাহফিলে হা’মলা, বক্তার গাড়ি ভাংচুর

চেয়ারম্যানের নেতৃত্বে মাহফিলে হা’মলা, বক্তার গাড়ি ভাংচুর

চেয়ারম্যানের নেতৃত্বে মাহফিলে হা’মলা, বক্তার গাড়ি ভাং’চু’র

লাকসামের চেয়ারম্যান শামীমের নেতৃত্বে মাহফিলে হা’মলা, বক্তার গাড়ি ভাং’চু’র করেছে বলে অভি’যোগ করেছেন বক্তা মাওলানা হাসিবুর রহমান।

সোমবার কুমিল্লা জেলার লাকসাম উপজেলায় গোবিন্দপুর ইউনিয়নের নারায়াণপুর গ্রামের মাহফিলে স্থানীয় ইউ/পি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম-এর নেতৃত্বে হাসিবুর রহমান হুজুরের গাড়ি ভাং’চু’র করেছে অভিযোগ করেছেন ফেসবুক স্টাটাসে জানিয়েছেন।

তিনি বলেন, মাহফিলে আমার আলোচনা চলাকালীন স্বঘো’ষিত এই গু’ণ্ডা চেয়ারম্যান তার স্ব’স’স্ত্র গু’ন্ডাবা’হিনী নিয়ে মাহফিল স্থলে এসে মাহফিলে গ’ণ্ডগোল সৃষ্টি করে।

তারপর অকথ্য ভাষায় মাহফিলে আগত শ্রোতাগণকে গা’লিগা’লাজ শুরু করে এবং আয়োজকগণকে হু’মকি দিয়ে বলতে থাকে- আমি গু’ণ্ডা-মা’স্তান থেকে চেয়ারম্যান হয়েছি।

যারা মাহফিল আয়োজন করেছ আমি তাদেরকে খু’ন করবো,কারো লা’শ খুঁজে পাওয়া যাবে না। তাদের ঘরবাড়ি মরুভূমি বানিয়ে দিবো।মায়ের পেট থেকে বের করে জ’বাই করবো–এরকম অকথ্য ও অশালীন কথাবার্তা বলতে থাকে।

উপস্থিত হাজার হাজার জনতা ক্ষু’ব্ধ হয়ে গেলে পরিবেশ গোলাটে হওয়ার আশ’ঙ্কায় আমি সাথে সাথে মোনাজাত দিয়ে মাহফিল শেষ করি।

অতঃপর আমি স্টেইজ থেকে নেমে নিরাপত্তার স্বার্থে পুলিশে ফোন করে পুলিশ প্রটেকশন চাই। এরই মধ্যে স্বঘো’ষিত এই গু’ণ্ডা চেয়ারম্যান তার লালিত পালিত গু’ণ্ডাদেরকে নিয়ে এলাকায় বিভিন্ন গাড়ি পুড়িয়ে দেয়াসহ মাহফিলে আগত বহু লোককে আ’ক্রমণ করেছে।

পুলিশ আসতে আসতে তারা আমার গাড়িও ভাং’চু’র করেছে। অবশেষে পুলিশের ভাইয়েরা আমাকে নি’রাপত্তা দিয়ে আমার লোকজনসহ আমাকে নিরাপদ স্থানে পৌঁছে দিয়েছেন।

এমন জা’নোয়াররুপী লোকেরা জনপ্রতিনিধি হয় কী করে?এদেরকে কারা লালন-পালন করে?এরা মা’ফিয়াত’ন্ত্র ক্বায়েম করে জনগণের সেবক না হয়ে শোষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

আমি,আমার ড্রাইভার ও আমার সফরস’ঙ্গীগণ নিরাপদ এবং ভালো আছি।দেশ-বিদেশের যারা আমাদের খোজ খবর নিয়েছেন তাদের সকলের প্রতি আমি কৃ’তজ্ঞতা জানাচ্ছি এবং সকলের কাছে দোয়া কামনা করছি।আমাকে নিরাপত্তা দেয়ার জন্য পুলিশের ভাইদেরকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আমি উত্তম সবর অবলম্বন করলাম এবং আল্লাহর কাছে এসব গু’ণ্ডা-মা’স্তানদের উত্তম বিচার কামনা করছি,নিশ্চয়ই তিনি উত্তম ফায়সালাকারী।

হাসিবুর রহমান হুজুরের পেইজ থেকে নেয়া

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *