Breaking News
Home / সারাদেশ / বরিশাল বিভাগে দ্বিতীয় দিনে করোনার টিকা নিলেন আরও ১ হাজার ৫৪৪ জন

বরিশাল বিভাগে দ্বিতীয় দিনে করোনার টিকা নিলেন আরও ১ হাজার ৫৪৪ জন

করোনা টিকাদান কার্যক্রমের দ্বিতীয় দিনে বরিশাল বিভাগের ৬ জেলায় ৪৩টি কেন্দ্রে আরও ১ হাজার ৫৪৪ জন টিকা গ্রহন করেছেন। সোমবার রাতে স্বাস্থ্য অধিদফতরের বরিশাল বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এই তথ্য নিশ্চিত করেন।

বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, রোববার উদ্বোধনের দিন বরিশালে ১ হাজার ৪১২ জন করোনা টিকা গ্রহণ করেন। সে তুলনায় দ্বিতীয় দিন টিকা গ্রহণকারীর সংখ্যা ১৩২ জন বেড়েছে। গত দুই দিনে টিকা নেওয়া ব্যক্তিদের মধ্যে কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলেও নিশ্চিত করেন তিনি।

ডা. বাসুদেব কুমার দাস জানান, সোমবার বরিশাল জেলার ১২ কেন্দ্রে টিকা নিয়েছেন ৫৯২জন, পটুয়াখালীতে ৮ কেন্দ্রে ২৬৬ জন। ভোলার ৭ কেন্দ্রে ২৪৫ জন, পিরোজপুরের ৭ কেন্দ্রে ১৯৭ জন, ঝালকাঠির ৪ কেন্দ্রে ১০০ জন, বরগুনার ৫ কেন্দ্রে ১৪৪ টিকা গ্রহন করেছেন।

সূত্র মতে, গত দুই দিনে বিভাগে ২ হাজার ৯৫৬ জনকে টিকা দেয়া হয়েছে। টিকা দেওয়ার সময় গ্রহীতাকে জানিয়ে দেয়া হয় তার পররবর্তি দ্বিতীয় ডোজের তারিখ। ইতোমধ্যে বরিশাল বিভাগে টিকা নিতে এ পর্যন্ত ১৫ হাজারের বেশি মানুষ অনলাইনে নিবন্ধন করেছেন।’

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিভাগের প্রধান বিপ্লব কৃমার দাস জানান, রোববার শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে তিনি টিকা নিয়েছেন। টিকা গ্রহন করায় তার কোনো সমস্যা হয়নি। তিনি টিকার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছেন না। তিনি স্বাভাবিক ও সুস্থ রয়েছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *