Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে যৌ’তুকের দাবিতে গৃ’হবধু নি’র্যাতনে স্বামী গ্রে’ফতার

গৌরনদীতে যৌ’তুকের দাবিতে গৃ’হবধু নি’র্যাতনে স্বামী গ্রে’ফতার

৫০ হাজার টাকা যৌ’তুকের দাবিতে বরিশালের গৌরনদী উপজেলার শাওড়া মহল্লার রেশমা বেগম (২৬) নামের এক গৃ’হবধুকে নি’র্যাতনের অভিযোগ উঠেছে পাষ’ন্ড স্বামী ও তার পরিবারের লোকজন।

এ ব্যাপারে নি’র্যাতিতা ওই গৃ’হবধু বাদি হয়ে স্বামী সাইদুল শরীফ (৩২)সহ ৩ জনকে আসা’মি করে মাম’লা দায়ের করেছেন। গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মা’মলার প্রধান আ’সামি সাইদুল শরীফকে গ্রে’ফতার করেছে।

মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা ও থানার এসআই সুশান্ত কুমার জানান, গত ৭ বছর পূর্বে গৌরনদী উপজেলার শাওড়া মহল্লায় দেলোয়ার শরীফের ছেলে সাইদুল শরীফের সঙ্গে উজিরপুর উপজেলার ধামুড়া গ্রামের আলমগীর হোসেনের কন্যা রেশমা বেগমের সামাজিক ভাবে বিয়ে হয়।

বিয়ের সময় কনের পক্ষ থেকে মেয়ে জামাতাকে নগদ ২ লাখ টাকা ও স্ব’র্ণালংকারসহ তিন লক্ষাধিক টাকার মা’লামাল যৌ’তুক দেয়া হয়। গত ২ মাস পূর্বে স্বামী সাইদুল শরীফ ব্যবসা করার জন্য পুনরায় ৫০ হাজার টাকা যৌ’তুক দাবি করেন।

দাবিকৃত যৌ’তুক দিতে অ’স্বীকার করলে পাষা’ন্ড স্বামী সাইদুল প্রায়ই স্ত্রী রেশমাকে শারীরিক ও মানসিক নি’র্যাতন করতো। যৌ’তুকের দাবিতে গত ৬ ফেব্রুয়ারি বিকালে স্বামী সাইদুল তার স্ত্রী ও এক সন্তানের জননী রেশমাকে বেধড়ক মা’রপিট করে। আ’হত অবস্থায় রেশমাকে উ’দ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে নি’র্যাতিতা গৃ’হবধু ও এক সন্তানের জননী রেশমা বেগম বাদি হয়ে স্বামী সাইদুল শরীফসহ তিনজনকে আ’সামি করে মঙ্গলবার রাতে থানায় নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে একটি মা’মলা দায়ের করেন।

গ্রে’প্তারকৃ’ত সাইদুলকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বি’চারক তাকে কা’রাগারে প্রেরণ করেছে বলে মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা জানান।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *