Breaking News
Home / সারাদেশ / বরিশালে আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ ১৪জন বহিঃ’স্কার

বরিশালে আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ ১৪জন বহিঃ’স্কার

দলীয় মেয়র প্রার্থীর বিরু’দ্ধে অবস্থান এবং বিদ্রোহী মেয়র প্রার্থী হয়ে দলীয় সিদ্ধান্ত ভ’ঙ্গ করায় জেলার মুলাদী ও বানারীপাড়া পৌরসভার দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের ১৪ নেতাকে বহিঃ’স্কার করা হয়েছে।

কহিঃ’স্কৃৃতদের মধ্যে ১০ জন মুলাদীতে ও চারজন বানারীপাড়া উপজেলা এবং পৌর আওয়ামী লীগের নেতা। বুধবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

বহিঃস্কৃৃতরা হলেন-আসন্ন মুলাদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সফিকুজ্জামান রুবেলের নৌকা প্রতীকের বিপে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল প্রতীক নিয়ে মেয়র নির্বাচন করা উপজেলা আওয়ামী লীগ নেতা ও শ্রমিক লীগের আহবায়ক দিদারুল ইসলাম খান।

একইসাথে বিদ্রোহী প্রার্থীকে সমর্থন জানানোর ঘটনায় মুলাদী উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রব মুন্সী, পৌর আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন হিরন হাওলাদার, মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালেহ উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান টিপু, মিজানুর রহমান হাওলাদার, মোসলেম উদ্দিন বয়াতী, দেলোয়ার হোসেন হাওলাদার, এমএ আজিজ ও আনোয়ার হোসেন তালুকদার।

অপরদিকে আগামী ১৪ ফেব্রুয়ারীর বানারীপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের নৌকা মার্কায় সহযোগিতা না করে নারিকেল গাছ প্রতীক নিয়ে বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টুকে বহিঃস্কার করা হয়েছে।

একইসাথে তাকে সমর্থন ও সহযোগিতা করায় পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহফুজুল হক মাছুম, পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ও আওয়ামী লীগ নেতা ছাইয়েদুর রহমান ছাইয়েদকে আওয়ামী লীগের সকল পথ থেকে বহিঃস্কার করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *