Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কোভিড-১৯ টিকা গ্রহনে আগ্রহ বাড়ছে সাধারণ মানুষের

আগৈলঝাড়ায় কোভিড-১৯ টিকা গ্রহনে আগ্রহ বাড়ছে সাধারণ মানুষের

কোভিড-১৯ থেতে মুক্তি পেতে টিকা নিতে আগ্রহ বেড়েছে আগৈলঝাড়ার সাধারণ জনগনের। অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়াও স্পট রেজিস্ট্রেশন করে টিকা প্রদানের কারণে প্রতিদিন আগৈলঝাড়া উপজেলা হাসপতালের টিকা কেন্দ্রে আগ্রহীদের ভিড় বেড়ে চলেছে।

উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, ৭ ফেব্রুয়ারি টিকা প্রদান উদ্বোধনের পর একটি মহলের গুজবের মুখে ছাই দিয়ে টিকা গ্রহনকারীরা পার্শ্বপ্রতিক্রিয়াহীন সুস্থ এবং স্বাভাবিক থাকায় গত কয়েকদিনে বিভিন্ন শ্রেণীর লোকজন উপজেলা হাসপাতালে করোনার টিকা নিতে ভিড় করছেন।
কোভিড-১৯ বা রোনা ভাইরাসের টিকা প্রয়োগের ৫দিনে বিভিন্ন শ্রেণি পেশার ৩৯১ জন টিকা গ্রহন করেছেন।
সূত্র মতে, ৭ ফেব্রুয়ারী ১ম দিনে ১৮ জন, ২য় দিনে ১৬ জন, ৩য় দিনে ৩০ জন, ৪র্থ দিনে ১০৭ জন ও ১১ বৃহস্পতিবার ৫ম দিনে ২২০জনসহ মোট ৩৯১ জন কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

ডা. বখতিয়ার আল মামুন জানান, সরকার টিকা গ্রহনের শর্ত শিথিল করায় সম্মুখ যোদ্ধা ছাড়াও ৪০বছরের উর্ধ্বে সাধারণ জনগন টিকা নিতে হাসপাতালে ভিড় করছেন। অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়াও স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে তাৎক্ষনিক টিকা প্রদানের ব্যবস্থা থাকায় প্রতিদিনই আগ্রহী টিকা গ্রহনকারীদের ভিড় বাড়ছে।

টিকা গ্রহনকারী ঔষধ ব্যবসায়ী অসীম দাস জানান, ব্যাথামুক্ত টিকা গ্রহনের পরে কোন রকম পার্শ্বপ্রতিক্রিয়াও নেই তার শরীরে। তিনি সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছেন।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *