Breaking News
Home / অন্যান্য / থানায় চাঁ’দাবাজি মা’মলার আ’সামির জন্মদিন উদযাপন!

থানায় চাঁ’দাবাজি মা’মলার আ’সামির জন্মদিন উদযাপন!

থানায় চাঁ’দাবাজি মা’মলার আ’সামির জন্মদিন উদযাপন!

সাভার মডেল থানা ই’ন্সপে’ক্টরের অফিস কক্ষে অনাড়’ম্বর পরিবেশে কেক কে’টে ‘চাঁ’দাবা’জি মা’মলার আ’সামির’ জন্মদিন উদযাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা।

তার নাম রিপন সরদার ওরফে রায়হান ইসলাম। সাভারের দিলখুশাবাগ এলাকার মো. গু’লজারের ছেলে। নিজের ফেসবুক ওয়ালে নিজেকে সাত নম্বর ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি দাবি করেন।

গতকাল রোববার (১৫ ফেব্রুয়ারি) রাতে রায়হান ইসলাম নামে একটি ফেসবুক আইডিতে কেক কেটে জন্মদিন উদযাপনের কয়েকটি ছবি পোস্ট করা হয়। এতে দেখা যায়, থানার ই’ন্সপে’ক্টর পদম’র্যাদার দুই শী’র্ষ কর্মকর্তা আগত অতিথিকে জানিয়েছেন অভ্যর্থনা।

বিশেষ ব্যক্তি হিসেবেই ক’দর পেয়েছেন রায়হান ইসলাম (ফেসবুক নাম) নামে এক যুবক। দুই কর্মকর্তার মধ্যমণি রায়হান তাদের হাতে হাত রেখে কেটেছেন নিজের জন্মদিনের কেক।

পরে রায়হানের ফুলেল শুভেচ্ছায় সি’ক্ত হয়েছেন সাভার মডেল থানার ই’ন্সপে’ক্টর (তদ’ন্ত) সাইফুল ইসলাম। আরেক ই’ন্সপে’ক্টর (অপারেশন) আল আমিন তালুকদার রায়হানকে কেক মুখে তুলে খাইয়েছেন রায়হান।

যদিও পরবর্তীতে পোস্টটি রায়হান ইসলাম আইডি থেকে মুছে ফেলা হয়েছে। তবে এর আগেই ছবিগুলো বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়ায় তা নিয়ে অনেকেই করছেন বিরূপ মন্তব্য।

ঠা’ট্টা, ম’শকারা এবং বি’দ্রূ’প মন্তব্যে সাভার মডেল থানায় কথিত ওই ছাত্রলীগ নেতার জন্মদিন পালন করা নিয়ে সমালোচনার মুখে পড়েছেন পুলিশ কর্মকর্তারা।

জেনিথ ইসলাম নামে ফেসবুকে একজন মন্তব্য করে লিখেছেন, ‘তিনি (রায়হান) ছাত্রলীগের বিরাট নেতা। ঘটা করে থানায় পালন করা হয় তার জন্মদিন।

সেই জন্মদিনে কেক কাটেন পুলিশের দুই ই’ন্সপে’ক্টর। এর আগে তাকে ফুল দিয়ে বরণ করেও মহিমা’ন্বিত করা হয় তার জন্মদিনকে। এই না হলো মডেল থানা! এটাই দেখার বাকি ছিল।’

তথসূত্রঃ onlinenews

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *