Breaking News
Home / অন্যান্য / অবশেষে আল-জাজিরার প্রতিবেদন নিয়ে মুখ খুললেন সেনাপ্রধান আজিজ

অবশেষে আল-জাজিরার প্রতিবেদন নিয়ে মুখ খুললেন সেনাপ্রধান আজিজ

এতোদিনপর আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন সেনাপ্রধান আজিজ

কাতারভিত্তিক বিতর্কিত সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদন ‘অল দ্য প্রাইম মিনি’স্টার্স মেন’ তৈরিতে বাংলাদেশ সেনা প্রধানের ঘট’নাটি কাটপিস দিয়ে বানিয়েছে বলে অভিযো’গ করেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর তেজগাঁওয়ে আ’র্মি এভিয়েশন গ্রুপে আয়োজিত অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, আমার কারণে সেনাবাহিনী ও সরকার যাতে বি’ব্রত না হয় সে ব্যাপারে আমি পূর্ণ সচেতন। তারা কাটপিস দিয়ে এসব বানিয়েছে। চ’ক্রান্তকা’রীদের উদ্দেশ্য কোনোভাবেই সফল হবে না বলেও জানান জেনারেল আজিজ আহমেদ।

বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে ষ’ড়য’ন্ত্র চলছে উল্লেখ করে সেনাপ্রধান বলেন, আল-জাজিরার বিরু’দ্ধে ব্যবস্থা নেবে সংশ্লি’ষ্ট ম’ন্ত্রণালয়।

তিনি আরো বলেন, সেনাবাহিনী নিয়ে মি’থ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। সবাইকে সতর্ক থাকতে হবে। সশ’স্ত্র বাহিনীর সঙ্গে খেলতে আসবেন না। সেনাবাহিনী দেশের গর্ব। এটিকে নিয়ে বিভ্রা’ন্তি সৃ’ষ্টি করতে নানান গু’জব ছড়ানো হচ্ছে।

বাহিনী এখন অনেক সু’সংহ’ত। বাহিনী ঘৃ’ণাভরে এসব প্র’ত্যাখান করেছে। পুরো চেইন অব কমা’ন্ড সবাই-ই সতর্ক৷ সেনাবাহিনী সংবিধানের প্রতি শ্র’দ্ধাশীল। এসব প্রচারণায় কিছুই হবে না বাহিনীর।

সেনাপ্রধান বলেন, পরিবারের সদস্যরা অব্যা’হতি পাওয়ার পরই ভাইয়েরা এসেছিল। আমরা সংবাদ সম্মেলনে সব বলবো। সেনাবাহিনীর ভাবমূ’র্তি বজায় রাখতে কি করতে হবে সে ব্যাপারে আমি ওয়াকিবহাল। আল-জাজিরা যা করেছে সেটি সম্পূর্ণ উদ্দে’শ্যপ্রণো’দিত।

বিভিন্ন দেশে ভ্রমণের সময় চিত্রধারণ প্রসঙ্গ তিনি বলেন, পারিবারিক কাজে অফিশিয়াল প্রটোকল ব্যবহার করিনি। সে সময়ই উদ্দেশ্যমূলকভাবে এসবের চিত্রধারণ করা হয়েছে।

তিনি বলেন, সেনাপ্রধানকে হেয় করার মানে প্রধানমন্ত্রীকে হেয় করা।

তথ্যসূত্রঃ notunbangla24

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *