Home / বিশ্ব সংবাদ / এবার সুশান্তের সহ অভিনেতার মৃ’ত্যু, রহস্য কী ??

এবার সুশান্তের সহ অভিনেতার মৃ’ত্যু, রহস্য কী ??

এবার সুশান্তের সহ অভিনেতার মৃ’ত্যু, রহস্য কী ??

​ফের মৃ’ত্যু বলিউডে (Bollywood)। নিজের ঘর থেকে উ’দ্ধার ‘এম এস ধোনি’, ‘কে’শরি’ খ্যাত অভিনেতা সন্দীপ নাহারের মৃ’তদে’হ।

সুশান্ত সিং রাজপুতের সহ অভিনেতার মৃ’ত্যুর খবর ছড়িয়ে পড়তেই ফের জো’র শো’রগো’ল শুরু হয়ে যায় বি টাউন জুড়ে। মৃ’ত্যুর আগে ফেসবুকে একট ভিডিয়ো শেয়ার করেন স’ন্দীপ নাহার (Sandeep Nahar)।

ব্যক্তিগত জীবনে অখু’শি ছিলেন বলে ওই ভিডিয়োতে ই’ঙ্গিত দেন স’ন্দীপ। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের কেরিয়ার নিয়েও সন্দীপ অখু’শি ছিলেন। দী’র্ঘদিন ধরে মানসিক এবং আর্থিক অ’স্থিরতায় ভু’গছিলেন বলেই তিনি চরম সি’দ্ধান্ত নিতে চলেছেন বলে ওই ভিডিয়োতে ই’ঙ্গিত দেন।

ফেসবুকে ভিডিয়ো এবং পোস্ট শেয়ার করার পরপরই উ’দ্ধার করা হয় সন্দীপ নাহারের মৃ’তদে’হ। মৃ’ত্যুর আগে স’ন্দীপ ফেসবুকে যে পোস্ট করেন, সেখানে ব্যক্তিগত জীবন নিয়ে তিনি অখু’শি বলে স্প’ষ্ট জানিয়ে দেন। বাবা-মাকে গ’র্বিত করতে চেয়েছিলেন কিন্তু পারেননি।

অনেক আশা নিয়ে বাবা, মা তাঁকে বড় করেন কিন্তু তাঁদের ভাল রাখতে পারেননি। ফি’ল্ম দুনিয়া তাঁকে অনেক কাজ দিয়েছে কিন্তু জীবনে তাঁর স্ত্রী’কে নিয়ে যে অশা’ন্তি, তা আর স’হ্য করতে পারছেন না। বিয়ের সি’দ্ধান্ত নিয়েই তাঁর জীবনের সব হাসি, খুশি শেষ হয়ে যায়।

বাবা, মাকে দুঃ’খ দিয়ে তিনি যে বিয়ের সি’দ্ধান্ত নিয়েছিলেন, তা ভু’ল। সেই কারণে বাবা, মায়ের কাছেও শেষ পোস্ট ক্ষ’মা চেয়ে নেন স’ন্দীপ নাহার। পাশাপাশি মো’মবাই মায়া নগরী এক সময় তাঁর জীবনকে গড়ে দেয় বলে ধন্যবাদ জানান স’ন্দীপ। তবে মা’য়া নগরীতে অনেক রাজনীতি রয়েছে।

কাজ দেব বলেও অনেক সময় সবকিছু ছিনিয়ে নেয় এই মা’য়া নগরী। এমন ম’ন্তব্য করতেও দেখা যায় কে’শরি খ্য’ত এই অভিনেতাকে। ‘ফু’করে’ খ্যাত অভিনতা বেশ কয়েকদিন ধরে স্ত্রী’র স’ঙ্গে তাঁর সম্পর্ক ক্র’মাগত খারাপ হচ্ছিল।

স্ত্রীর পাশাপাশি শাশুড়িও তাঁর উপর মা’নসিকভাবে চাপ দি’চ্ছিলেন বলেও নিজের শেষ পোস্টে স্পষ্ট লেখেন স’ন্দীপ নাহার। বিয়ের পর থেকে গত ২ বছরে তাঁর জীবন আমূল পালটে গিয়েছে। শুধু তাই নয়, তাঁর জীবন কা’র্যত নরক হয়ে গিয়েছে বলেও অভিযোগ করেন সন্দীপ নাহার।

তবে মৃ’ত্যুর পর তাঁর স্ত্রী’কে যাতে কেউ হেন’স্থা না করেন, দো’ষারো’প না করেন, সে বিষয়ে আ’র্জি জানান স’ন্দীপ নাহার। সবকিছু মিলিয়ে মা’নসিক টা’নাপো’ড়েনের জে’রেই স’ন্দীপ নাহারের জীবন শেষ হয়ে যায় বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস

Check Also

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন আগামী ২১ জানুয়ারি সুশান্ত এর ৩৫তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *