Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কোভিড-১৯টিকা গ্রহন করলেন প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা

আগৈলঝাড়ায় কোভিড-১৯টিকা গ্রহন করলেন প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা

বরিশালের আগৈলঝাড়ায় কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিরা।

সকল গুজব উড়িয়ে ব্যথামুক্ত, পার্শপ্রতিক্রিয়া বিহীন কোভিড-১৯টিকা গ্রহনের মাধ্যমে নিজেকে ও পরিবারকে করো’না ভাই’রাস থেকে সুরক্ষিত রাখতে দিন দিন অনলাইনে রেজিষ্ট্রেশনের সাথে সাথে টিকা গ্রহনকারীর সংখ্যাও বেড়েই চলেছে।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন,

বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত, প্রেসক্লাব সভাপতি সরদার হারুন রানা, বাংলা টিভির প্রতিনিধি এফএম নাজমুল রিপনসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।

উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা, বক্তিয়াল আল মামুন জানান, বুধবার শেষ কার্য দিবস পর্যন্ত উপজেলায় বুধবার ৩৩০জন ব্যক্তি কোভিড-১৯টিকা গ্রহন সম্পন্ন করেছেন।

একই সময়ের মধ্যে টিকা গ্রহনের জন্য অনলাইনে আবেদন করে রেজি’ষ্ট্রেশন করেছেন ৩৩৯৮জন। মোট টিকা গ্রহনকারী সংখ্যা দাড়িয়েছে ১৭৫০জনে।

ডা. বক্তিয়ার আল মামুন আরও জানান, উপজেলায় ৯৪৭ ভা’য়াল কোভিড-১৯ টিকা সরবরাহ করা হয়েছে প্রতি ভায়াল থেকে ১০জনকে টিকা প্রদান করা যাবে।

সেই হিসেবে উপজেলায় ৯হাজার ৪শ ৭০জনকে কোভিড-১৯ টিকা প্রদান করা যাবে। টিকার প্রথম ডোজ গ্রহনের চার সপ্তাহ পরে দ্বিতীয় ডোজ গ্রহন করতে হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *