Breaking News
Home / সারাদেশ / নতুন প্রজন্মের ভোট,নৌকায় হোক”ম্লোগানে আগৈলঝাড়ায় স্মার্ট কার্ড বিতরণ

নতুন প্রজন্মের ভোট,নৌকায় হোক”ম্লোগানে আগৈলঝাড়ায় স্মার্ট কার্ড বিতরণ

নতুন প্রজন্মের ভোট,নৌকায় হোক”ম্লোগানে আগৈলঝাড়ায় স্মার্ট কার্ড বিতরণ

“নতুন প্রজন্মের ভোট, নৌকায় হোক,” আমরাই গড়বো ডিজিটাল বাংলাদেশ’ এই ম্লোগান নিয়ে বরিশালের আগৈলঝাড়ায় জেলা আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র শুভেচ্ছা সম্বলিত নতুন প্রজন্মের নাগরিকদের পরিচয়পত্র হিসেবে ১২৫০ জনের মধ্যে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে বাকাল ইউনিয়ন পরিষদ চত্তরে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রধান অতিথি হিসেবে নতুন প্রজন্মের নাগরিকদের মধ্যে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র শুভেচ্ছা স্মারক ও খাম সম্বলিত ডিজিটাল স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

২০০২সালের ১জানুয়ারি যাদের জন্ম বা তার পূর্বে অর্থাৎ নতুন ভোটার হয়েছেন আওয়ামী লীগ সরকারের ডিজিটাল ছোঁয়ার অংশ হিসেবে নির্বাচন কমিশনের তৈরীকৃত জাতীয় পরিচয়পত্র হিসেবে এই স্মার্ট কার্ড পাবেন।

বাকাল ইউপি কার্যালয়ে চেয়ারম্যান বিপুল দাসের সভাপতিত্বে স্মার্ট কার্ড বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ফরহাদ তালুকদার, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মল্লিক নান্নাসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আবু সালেহ মো. লিটন বলেন, একটি জাতীয় স্মার্ট কার্ড একজন নাগরিকের জীবনে অপরিহার্য অংশ।

সরকারী, বে-সরকারী সকল ধরনের সেবা পেতে এই পরিচয়পত্রের প্রয়োজনীয়তার কথা উপলব্ধি করে জেলা আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ নতুন পরিচয়পত্র ধারীদের শুভেচ্ছা জানিয়ে

নতুন প্রজন্মের ভোট স্বাধীনতার পক্ষের রাজনৈতিক দল আওয়ামী লীগের ঐতিহ্যর প্রতীক ‘নৌকা’য় দেয়ার আহ্বান জানিয়েছেন।

স্মার্টকার্ডধারী নতুন প্রজন্ম আশিক আবদুল্লাহ’র শুভেচ্ছা সম্বলিত স্মার্ট কার্ড হাতে পেয়ে তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *