Breaking News
Home / অন্যান্য / আল্লাহ ছাড়া আর কেউ ঠেকিয়ে রাখতে পারবে নাঃ ইশরাক

আল্লাহ ছাড়া আর কেউ ঠেকিয়ে রাখতে পারবে নাঃ ইশরাক

আল্লাহ ছাড়া আর কেউ ঠেকিয়ে রাখতে পারবে নাঃ ইশরাক

আজ সকালে বরিশালে সমাবেশে অংশ নিতে যাওয়া ই’ঞ্জি’নিয়ার ইশরাক হোসেনের গা’ড়িব’হর আ’টকে দিয়েছে ফেরি ক’র্তৃপক্ষ। পরে লঞ্চে করে নেতাক’র্মীদের নিয়ে প’দ্মা পাড়ি দেন ইশরাক।

প’দ্মা পাড়ি দেওয়া সময় ল’ঞ্চের এক ভিডিও বার্তায় ই’ঞ্জি’নিয়ার ইশরাক হোসেন সরকার কে হু’শিয়ারি দিয়ে বলেন উপরে আল্লাহ ছাড়া আর কেউ ঠে’কিয়ে রাখতে পারবে না, প্রয়োজনে সাঁ’তরাইয়া বরিশালে যাব।

এর আগে ঢাকা থেকে বি’শাল গা’ড়িবহর নিয়ে বৃ’হস্পতিবার ভোরে বরিশালের উ’দ্দেশে রওনা দিয়েছেন প্র’কৌশলী ইশরাক হোসেনের নেতৃ’ত্বে বিএনপির নেতাকর্মীরা।

পথে পথে স্থা’নীয় নেতাক’র্মীরা তাদের স্বা’গত জানাচ্ছেন। সড়কপথে ছাড়া বুধবার রাতে ল’ঞ্চে করে ঢাকা থেকে বরিশালে পৌঁ’ছেছেন কয়েক হাজার নেতাক’র্মী।

বরিশাল নগরের জিলা স্কুল মাঠে দুপুরে সমাবেশ শুরু হবে। নির্বাচনে ভোট কা’রচু’পির প্র’তিবাদে পূ’র্ব’ঘো’ষিত ছয় সিটিতে সমাবেশের প্রথম ক’র্মসূচি হচ্ছে বৃ’হস্পতিবার বরিশালে।

সমাবেশে দেশের ছয় সিটি করপোরেশনে বিএনপির মনোনয়নে মেয়র পদে প্রতি’দ্ব’ন্দ্বিতা করা প্রার্থীদের উপ’স্থিত থাকার কথা রয়েছে।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমদ।

দলের যু’গ্ম মহাসচিব এবং বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বুধবার সন্ধ্যায় জানান,

সন্ধ্যা ৭টার দিকে আমাদের সমাবেশ করার অনুমতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে মহানগর পুলিশ। নগরের জিলা স্কুল মাঠে সমাবেশ করার অনুমতি দিয়েছে তারা। যদিও এ অনুমতির স’ঙ্গে বেশ কিছু শ’র্তজুড়ে দেওয়া হয়েছে।

সূত্রঃ onlinenews

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *