Breaking News
Home / অন্যান্য / ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে যা বললেন কুদ্দুস বয়াতি

ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে যা বললেন কুদ্দুস বয়াতি

ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে যা বললেন কুদ্দুস বয়াতি

কুদ্দুস বয়াতি। গ্রাম-বাংলার জনপ্রিয় শিল্পী তিনি। বেশ মজার মানুষও বটে। গতকাল বুধবার সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবি ভাইরাল হয়।

ফেছবিতে দেখা যাচ্ছে, করোনা ভ্যাকসিন নিতে গিয়ে প্রচণ্ড ব্যাথায় কুকুড়ে গেছেন কুদ্দুস বয়াতি। তবে এই ছবিটিকে টিকা নেওয়ার ছবি না, মজা করে অভিনয় করেছেন বলে গণমাধ্যমকে জানান কুদ্দুস বয়াতি।

তিনি জানান, আমি টিকা নিছি। এখন গানের জগতে ফিরবো আমি। আমার খুব আনন্দ হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাই তিনি সাধারণ মানুষকে বিনামূল্যে টিকা নেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন।

আমার প্রধানমন্ত্রী আমাদের দুখী মানুষদের দুঃখ বোঝে, আমি কৃতজ্ঞ- আপনারা একটু লেইখা দিবেন। জানা গেছে, নেত্রকোনার কেন্দুয়ায় টিকা নেন কুদ্দুস বয়াতি। সেই টিকা কেন্দ্র থেকেই কুদ্দুস বয়াতির ওই তোলা ছবিটি ভাইরাল হয়ে যায়।

একজন মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ছবিটি তুলেছেন, তিনি যে ছবিটি ফেসবুকে ছেড়ে দিবেন সেটা জানতেন না। কুদ্দুস বয়াতি জানান, ভ্যাকসিন নেওয়ার সময় অভিনয় করতাছিলাম। ভ্যাকসিন আমার আগেই নেওয়া হইছিল।

আমি একটুও ব্যথা পাই নাই। ভ্যাকসিন নিতে ব্যাথা নাই। বোঝাও যায় না। আমার যে ছবিটা ফেসবুকে ছাড়ছে শুনলাম, ওইটা কামটা ঠিক করে নাই

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *