Breaking News
Home / অন্যান্য / আগের স্বামীকে তা’লাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা

আগের স্বামীকে তা’লাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা

আগের স্বামীকে তা’লাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি ) হলুদ ও শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) হয়েছে বি’বাহো’ত্তর সংবর্ধনা। এরমধ্যেই অভি’যোগ উঠেছে স্বামীকে তালাক না দিয়েই নাসিরের স’ঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তামি।

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দা’বি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈ’বাহিক সম্পর্ক রয়েছে।

তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তা’লাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরু’দ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন।

এদিকে ২০১১ সালে রাকিবের স’ঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদিয়া এয়ার লাই’ন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

নাসিরের স’ঙ্গে একাধিকার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। বিষয়টি নিয়ে নাসিরের বড় ভাই নাসিম হোসেনের সঙ্গে জানতে চাওয়া হয়।

আরটিভি নিউজকে তিনি বলেন, আপাতত মন্তব্য করতে চাচ্ছেন না। তার ছোট ভাই খুব শিগগিরই গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানান নাসিম।

সুত্রঃ rtvonline

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *