Breaking News
Home / অন্যান্য / সন্তানকে বাশ বাগানে ফেলে পালালেন তরুণী

সন্তানকে বাশ বাগানে ফেলে পালালেন তরুণী

সন্তানকে বাশ বাগানে ফেলে পালালেন তরুণী

হাসপাতালে সন্তান প্র’সবের এক দিন পর বাঁ’শঝাড়ে ফেলে গেলেন এক মা। শি’শুটিকে স্থানীয়রা উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ভূ’রু’ঙ্গামা’রী উপজেলার গোপালপুর গ্রামে।

বর্তমানে শি’শুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লে’ক্সে গাইনি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লে’ক্স সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার গোপালপুর গ্রামের তহিদুল ইসলামের স্ত্রী খাদিজা খাতুন (২০) নামের সাত মাসের এক গ’র্ভবতী মহিলা প্র’সবজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়।

ভর্তির পর মহিলাটি একটি কন্যা সন্তান জন্ম দেয়। ওই সন্তানের নাম দেয়া হয় সুবর্ণা। আজ শনিবার হাসপাতাল থেকে কোনও ছাড়পত্র না নিয়েই সন্তানসহ খাদিজা হাসপাতাল থেকে পালিয়ে যায় এবং ওই এক দিনের শিশু সুবর্ণাকে হাসপাতালের পাশের একটি বাঁশঝাড়ে ফেলে দিয়ে পালিয়ে যায়।

শিশুটির কান্নার আওয়াজ শুনে এলাকার লোকজন শিশুটিকে উ’দ্ধার করে। সেখান থেকে গোপালপুর গ্রামের আলী হোসেনের স্ত্রী শাপলা বেগম শিশুটিকে আবারও হাসপাতালে ভর্তি করেন।

শিশুটিকে শাপলা বেগম দ’ত্তক নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন। তবে কেন শিশুটির মা তাকে ফেলে গেলেন সে বিষয়ে জানা সম্ভব হয়নি।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম সায়েম আরটিভি নিউজকে জানান,

শিশুটি অপরিণত ভূ’মিষ্ঠ হয়েছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সুত্রঃ rtvonline

Check Also

সন্তান ফিরে পেয়ে ৪৪ বছর ধরে রোজা রাখছেন মা

সন্তান ফিরে পেয়ে ৪৪ বছর ধরে রোজা রাখছেন মা ৪৪ বছর ধরে রোজা রাখছেন মা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *