Breaking News
Home / সারাদেশ / নির্বাচনে অংশ নিতে জনগনের দ্বারে দ্বারে গন সংযোগ করছেন রুবিনা আজাদ

নির্বাচনে অংশ নিতে জনগনের দ্বারে দ্বারে গন সংযোগ করছেন রুবিনা আজাদ

নির্বাচনে অংশ নিতে জনগনের দ্বারে দ্বারে গন সংযোগ করছেন রুবিনা আজাদ

পরিবর্তনের পক্ষে উন্নয়নের লক্ষে এই শ্লোগানকে সামনে রেখে অগ্রধিকার ভিত্তিতে স্থানীয় উন্নয়নসহ অসহায় ও শ্রমজীবি মানুষের কল্যাণে কাজ করার অ’ঙ্গিকার নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে সংরক্ষিত নারী আসনে প্রার্থী হিসেবে নির্বাচন প্রতিদ্ব’ন্দিতা করতে গণ সংযোগে ব্যস্ত বীর মুক্তিযো’দ্ধার সন্তান, স্থানীয় আওয়ামী লীগ নেত্রী, নারী সাংবাদিক রুবিনা আজাদ।

২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের আগৈলঝাড়া উপজেলার ২নং বাকাল ইউনিয়ন পরিষদের সংরতি ১,২,৩নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনী মাঠে সরব রয়েছেন নারী প্রার্থী রুবিনা আজাদ।

নির্বাচন কমিশন তফসীল ঘোষণা না হলেও ইতোমধ্যেই নির্বাচনী এলাকার পাড়া-মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রতিদিন গণসংযোগ করে ভোটারদের দোয়া ও আশির্বাদ চেয়ে লিফলেট বিতরণ করে আসছেন তিনি।

বাকাল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুল্ল’শ্রী গ্রামের স্থায়ী বাসিন্দা রুবিনা আজাদ আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি কেএম আজাদ রহমানের সহধর্মিনী ও ভাতা প্রাপ্ত বীর মুক্তিযো’দ্ধা নুরুল ইসলাম সিকদারের কন্যা।

লড়াই সংগ্রামের জীবন মাধ্যমে স্না’তক পাশ করে একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রকল্পের আওতায় তৃ’ণমুল পর্যায়ে কাজের মাধ্যমে সবার আস্থা ও বিশ্ব’স্ততার আপনজন হিসেবে সর্বত্র নিজেকে পরিচিত করেছেন রুবিনা আজাদ।

মুক্তিযু’দ্ধের চেতনায় বিশ্বাসী রুবিনা আজাদ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দরিদ্রমুক্ত দেশ গঠনে একজন কর্মী হিসেবে স’ন্ত্রাস, মা’দক ও জ’ঙ্গীমুক্ত দেশ গঠনের অ’ঙ্গিকার নেয়া বাংলাদেশ আওয়ামী লীগের বাকাল ১নং ওয়ার্ড শাখার মহিলা বিষয়ক সম্পাদকের দ্বা’য়িত্ব পালনের পাশাপাশি নিজেকে প্রতি’ষ্টিত করেছেন উপজেলার একমাত্র নারী সংবাদ কর্মী হিসেবে।

নিজ এলাকার ভোটারসহ সকলের দোয়া প্রার্থী রুবিনা আজাদ বলেন- নিজের মেধা, সহনশীলতা ও তৃণমুলে বিভিন্ন কাজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সর্বদা নিজেকে প্র’স্তুত রেখে দক্ষিণ বাংলার একমাত্র অভিভাবক, মুজিব বাহিনীর দক্ষিণাঞ্চলীয় প্রধান,

মুক্তিযো’দ্ধা সংগঠক, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ -এমপি’র নির্দেশিত একজন মাঠ কর্মী হিসেবে মুক্তিযু’দ্ধের চেতনায় দেশ ও জাতি গঠনে আ’ত্মনিয়োগ করার পাশাপাশি সততা ও নি’ষ্ঠার সাথে তা বাস্তবায়নের জন্য জনগনের পাশে থাকাই আমার জীবনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

নির্বাচনে দোয়া প্রার্থী রুবিনা আজাদ তাঁর এলাকার ভোটারদের কাছে সকল ভোটারদের কাছে আসন্ন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেয়ারও আহ্বান জানান তিনি।

Check Also

আগৈলঝাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *