Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুর ৮ মাস পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত

মৃ’ত্যুর ৮ মাস পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত

মৃ’ত্যুর ৮ মাস পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত

বলিউডের প্র’য়াত অভিনেতা সুশান্ত। গেলো বছরের ১৪ জুন ভারতের মো’মবাইয়ের নিজ বাসা থেকে তার ম’রদে’হ উ’দ্ধার হয়।

ঘটনার পর পুলিশ জানায়, গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন তিনি । এ নিয়ে বি’স্তর তদ’ন্ত চললেও এখনও পর্যন্ত এই মৃ’ত্যুর রহ’স্য উ’দঘাটন করা সম্ভব হয়নি।

এই অভিনেতার মৃ’ত্যুর ৮ মাস পর বিনোদন জগতে অবদানের জন্য সুশান্তকে (সেরা অভিনেতা) ‘ম’রণো’ত্তর’ পুর’স্কারে স’ম্মানিত করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) দাদা সাহেব ফা’লকে ই’ন্টারন্যাশনাল ফি’ল্ম ফে’স্টিভ্যা’ল থেকে এ ঘোষণা আসে। সিনেমা ও ওয়েব দুনিয়া মিলিয়ে একাধিক বিভাগে পুরস্কার দেওয়া হয়।

মেঘনা গু’লজার পরিচালিত ‘ছা’পক’ সিনেমায় অ’নবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন দীপিকা । হ’র’র-ক’মেডি ছবি ‘ল’ক্ষ্মী’তে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হয়েছেন অ’ক্ষয় কু’মার।

সমালোচকদের বি’চারে ‘গি’লটি’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন খ্যা’ত নায়িকা কিয়ারা আ’ডভা’নি। ব্ল্যা’ক-ক’মেডি ‘লু’ডো’র জন্য সেরা পরিচালকের শিরো’পা পেয়েছেন অনুরাগ বসু।

এছাড়া সেরা ছবি মনোনীত হয়েছে অ’জয় দে’বগণ-সাইফ আলী খান অভিনীত ‘তা’নাজি: দ্য আ’ন’সাং ওয়া’রিয়র’। ওয়েব সিরিজ ‘আ’রিয়া’র জন্য সেরা অভিনেত্রী হয়েছেন সু’স্মিতা সেন।

এছাড়া ‘আ’শ্রম’ ওয়েব সিরিজের জন্য সেরা অভিনেতা ব’বি দেওল ও ‘লু’টকে’স’ ছবিতে ক’মেডি চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুর’স্কার পেয়েছেন কু’ণাল খে’মু

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *