Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মাদক নির্মুলের ঘোষণা দিয়ে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় মাদক নির্মুলের ঘোষণা দিয়ে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনতিবিলমম্বে মাদক নির্মুলের ঘোষণা দিয়ে আগৈলঝাড়ায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।
বরিশালের আগৈলঝাড়া থানা এলাকায় সকলের দোরগোড়ায় পুলিশী সেবাসমুহ পৌছে দেয়ার লে সর্বস্তরের জনগনের সাথে নবাগত পুলিশ সুপার মারুফ হোসেন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল এগারোটায় থানা চত্তরের গোল ঘরে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলার নবাগত পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম)।
সভায় প্রধান অতিথি পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, আমি প্রচারনায় নয়, কাজে বিশ্বাসী। পুলিশের চাকুরী নেয়ার সময়ে যে শপথ আমরা নিয়েছি তা কার্যকর করতে নিজের ইচ্ছাকে প্রাধান্য দিতে হবে।

কেউ বলে কয়ে কাজ করাতে পারে না, যদি না নিজের ইচ্ছায় আমরা ভাল কাজ করি। মাদককে এলাকার এক নম্বর সমস্যা হিসেবে গুরুত্ব দিয়ে দিয়ে তিনি আরও বলেন, খুব শিঘ্রই আগৈলঝাড়া এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

জমি সংক্রান্ত কোন বিরোধ এলাকায় শালিস নিস্পত্তি না করে তা ক্রিমিনাল অফেন্সে মামলা নিতেও থানার ওসিদের নির্দেশ দেন তিনি। সড়কে কোন প্রকার চাঁদাবাজির ঘটনা বরদাস্ত না করার ঘোষণা দিয়ে তিনি বলেন, বিভিন্ন যানবাহনের সংগঠন রয়েছে, তাদের স্বচ্ছতার জন্য অডিটের আওতায় আনতে হবে। তাহলেই চাঁদাবাজি বন্ধ হবে বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন (ডিএসবি), গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব হাওলাদার, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

অন্যান্যদের মধ্যে উন্মুক্ত আলোচনায় আরও উপস্থিত ছিলেন গৌরনদী মডেল থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু, ইলিয়াস তালুকদার, আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা।

নবাগত পুলিশ সুপার মারুফ হাসান প্রথমবারের মতো থানা পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ওসি গোলাম ছরোয়ারের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দলের পরিদর্শন প্যারেড গ্রাউন্ড পরিদর্শন করেন এসপি মারুফ হাসান। মতবিনিময় সভা শেষে এসপি থানার নিয়মিত কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

Check Also

আগৈলঝাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *