Breaking News
Home / অন্যান্য / দুইবারের এমপি পেলেন প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের ঘর

দুইবারের এমপি পেলেন প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের ঘর

দুইবারের এমপি পেলেন প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের ঘর

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া জমি ও ঘর পেয়েছেন দুবারের সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া। শনিবার (২৩ জানুয়ারি) সকালে এ উপজে’লায় তার সাথে আরও ১৯৯ জনকে ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ফাহমী গো’লন্দা’জ বাবেল।

উপজে’লা নির্বাহী কর্মক’র্তা মো. তাজুল ইস’লামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজে’লা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, এনামুল হক জজ মিয়া জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহাম্ম’দ এরশাদের পা’লিত মে’য়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসন থেকে জাতীয় পার্টির হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

এক সময় গফরগাঁও পৌর শহর ও ঢাকায় তার বিলাসবহুল বাড়ি-গাড়ি ছিল। কিন্তু বর্তমানে তিনি নিঃ’স্ব। সর্বশেষ ১২ শতক জমি ম’সজিদের নামে লিখে দিয়ে তিনি স্ত্রী’-সন্তানদের নিয়ে এক রুমের ভাড়া বাসায় থাকছেন।

জে’লা প্রশাসক মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের জন্য ময়মনসিংহে ৪ হাজার ৭০৮ জন ভূমি ও গৃহহী’ন পরিবারের তালিকা করা হয়। এর মধ্যে জে’লার ১৩ উপজে’লায় ১৪৪টি স্পটে ১ হাজার ৩০৫টি গৃহের অনুমোদন দেয়া হয়।

প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের ঘর
তিনি আরও বলেন, সদরে ২৫০টি, গফরগাঁওয়ে ২০০টি, ভালুকায় ১৯৯টি, গৌরীপুরে ১০২টি, হালুয়াঘাটে ১০০টি, ফুলপুরে ৯৭টি, নান্দাইলে ৬২টি,

ঈশ্বরগঞ্জ, মুক্তাগাছা, ত্রিশাল, ফুলবাড়িয়া, তারাকান্দায় ৫০টি করে এবং ধোবাউড়ায় ৪৫টি ঘর নির্মাণ করা হয়েছে। তালিকায় থাকা বাকিদেরও পর্যায়ক্রমে প্রকল্পের আওতায় আনা হবে

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *