Breaking News
Home / অন্যান্য / টাকার জন্য মাকে হ’ত্যা করলো ছেলে, ৩৫দিন পর লা’শ উ’দ্ধার

টাকার জন্য মাকে হ’ত্যা করলো ছেলে, ৩৫দিন পর লা’শ উ’দ্ধার

টাকার জন্য মাকে হ’ত্যা করলো ছেলে, ৩৫দিন পর লা’শ উ’দ্ধার

মায়ের অংশের টাকা ছি’নিয়ে নিয়ে বন্ধু ও চাচার সহযোগিতায় মা’কে হ’ত্যা করে ছেলে। পরে ছেলের বন্ধুর স্বী’কারোক্তিতে খু’ন হওয়া মায়ের লা’শ উদ্ধার করেছে পুলিশ।

খু’ন হবার ৩৫ দিন পর মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার পো’ড়াদ’হে বাড়ির পুকুরের পাশে থেকে পু’তে রাখা ব’স্তাবন্দী লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। নি’হত মমতাজ বেগম পো’ড়াদ’হ উত্তরপাড়ার ফজল হোসেন’র স্ত্রী।

কুষ্টিয়া গোয়ে’ন্দা পুলিশের ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, মিরপুর থানায় মমতাজ নামে একজন নিখোঁ’জ হওয়ার সাধারণ ডায়েরী করা হয়। নি’হতের জামাতা এই ডায়েরী করেন।

তদ’ন্ত সাপেক্ষে ডিবি পুলিশ রাব্বি নামের একজনকে আ’টক করে। সে মমতাজের ছেলের বন্ধু। পারিবারিক ভা’গবাটো’য়ারা নিয়ে বিরো’ধে তার সহযোগিতায় মমতাজের ছেলে এ হ’ত্যাকা’ণ্ড করে।

এর স’ঙ্গে মুন্নার চাচাও জ’ড়িত। পরে রাব্বির স্বী’কারো’ক্তিতে লা’শ উ’দ্ধার করা হয়। লা’শ ময়না তদ’ন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নি’হতের ছেলে মুন্না এখন পর্যন্ত প’লাতক রয়েছে।

দ্রু’ত তা’কে আ’টক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। পরিবারের সদস্য মুন্নার চার বোনের মধ্যে টাকা ভা’গা-ভা’গি হয়।

নি’হত মা মমতাজও ভাগের অংশ পায়। অভিযো’গ উঠেছে, মায়ের ভাগের টাকা ছি’নিয়ে নিয়ে বন্ধু ও চাচার সহযোগিতায় মাকে হ’ত্যা করে ছেলে মুন্না।

সুত্রঃ rtvonline

Check Also

মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত

মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত গত জাতীয় লিগে সতীর্থের গায়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *