Breaking News
Home / সারাদেশ / সন্তানকে সু-শিক্ষার সাথে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবেঃ লোকমান হোসেন মিয়া

সন্তানকে সু-শিক্ষার সাথে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবেঃ লোকমান হোসেন মিয়া

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
ছেলে মেয়েদের সু-শিক্ষার পাশপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে দেশের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য শিক্ষার্থীদের বাবা মায়ের ভুমিকা অপরিসীম। অভিভাবকেরাই পারেন তার সন্তানকে স’ন্ত্রা’স, জ’ঙ্গী’বাদ, মাদ’কা’সক্ত হওয়া এবং বাল্য বিয়ের মতো সামাজিক ব্যাধি ও অপরাধ থেকে ফিরিয়ে আনতে। এজন্য বিদ্যালয়ে নিয়মিত শিক্ষার পাশাপাশি বাড়িতেও অভিবাবকদের সচেতন থাকার আহ্বান জানান সরকারের বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের সচিব লোকমান হোসেন মিয়া।

শনিবার বিকেলে রাজিহার ইউনিয়নের বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় হল রুমে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক উপেন্দ্র নাথ সরকারের সভাপতিত্বে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এসময় বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ছাত্র ও অনুষ্ঠানের প্রধান অতিথি লোকমান হোসেন মিয়া বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তার অবস্থানের কথাও ব্যাক্ত করেন।

বিদ্যালয় প্রধান শিক্ষক সত্য রঞ্জন বাড়ৈর সঞ্চালনায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের সহকারী এটর্নী জেনারেল এ্যাডভোটে আমিনুল ইসলাম, বাহাদুরপুর নিশিকান্ত গাইন মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নির্মল চন্দ্র হালদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ও আবু তাহের মিয়া, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, এলাকাবাসীর পক্ষে সাবেক শিক্ষক সুনীল চন্দ্র বাড়ৈ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *