Breaking News
Home / অন্যান্য / মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত

মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত

মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত

গত জাতীয় লিগে সতীর্থের গায়ে হাত তুলে পাঁচ বছরের জন্য নি’ষিদ্ধ হন পেসার শাহাদাত হোসেন। পাঁচ বছরের মধ্যে শেষ দুই বছর স্থগিত নি’ষেধাজ্ঞা। কিন্তু ১৬ মাস না যেতেই বিসিবির কাছে শা’স্তি কমানোর আবেদন করেছেন তিনি।

খেলতে চান আগামী মার্চের শেষে শুরু হতে যাওয়া জাতীয় লিগে। ক্যা’নসারে আ’ক্রান্ত মায়ের চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন শাহাদাতের। তাই খেলার বিকল্প নেই জাতীয় দলের একসময়কার তারকা এই পেসারের কাছে।

এমনকি মায়ের চি’কিৎসার জন্যে নিজের প্রিয় গাড়িও বিক্রি করে দিয়েছেন শাহাদাত। গণমাধ্যমকে শাহাদাত বলেন, “২০১৭ সালে হঠাৎ করে তার আ’ম্মু ক্যা’নসারে আ’ক্রান্ত হয়েছেন।

পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেল তার জ’রায়ু ক্যা’নসার। তখন চিকিৎসায় অনেকটাই সুস্থ হয়েছিলেন রাজীবের মা। ল’কডা’উনের সময়টাতে তার মা আবারও অসুস্থ হয়ে পড়েন। প্যা’রালাইজড হয়ে যান।

বর্তমানে তার ক্যা’নসার থার্ড স্টেজে আছে” শাহাদাত আরও বলেন,“আমার এক ভাই জার্মানি থাকে ও সেখান থেকে হেল্প করছে।

আর আমার একটি গাড়ি ছিল, আম্মুর চি’কিৎসার জন্য সেটি বিক্রি করে দিয়েছি। বিসিবি যদি আমাকে আবার সুযোগ দেয় তাহলে আমি মায়ের পাশে দাঁড়াতে পারব। আমার তো আর কোনো পেশা নাই।

দুই বছর বসে থাকার কারণে কষ্ট বাড়ছে। বিসিবি, কোয়াবের কাছে ক্ষ’মা চেয়েছি শাহাদাত। ইনশাল্লাহ, উনারা বিষয়টি বিবেচনা করে একটি ব্যবস্থা করবে।

তথ্যসূত্রঃ sportszone24

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *