Home / বাংলা হেল্‌থ / আগৈলঝাড়ায় পৃথক মা’মলায় দুই অপহ’রণকারী গ্রে’ফতার, দুই ছাত্রী উ’দ্ধার

আগৈলঝাড়ায় পৃথক মা’মলায় দুই অপহ’রণকারী গ্রে’ফতার, দুই ছাত্রী উ’দ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় পৃথক অপহ’রণের ঘটনায় দায়ের করা পৃ’থক মা’মলায় দুই অপহ’রণকারী গ্রে’ফতার ও অপহৃ’তা দুই ছাত্রীকে শনিবার রাতে পৃ’থক স্থান থেকে উ’দ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে অপহ’রকদের আদালতে ও অপহৃ’তাদের ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার মা’মলার বরাত দিয়ে জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের সহিদ মৃ’ধা ও তার স্ত্রী বিলকিস বেগমকে খাবার পানির সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে

তাদের অচেতন করে তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে পূর্ব পরিকল্পিতভাবে ২৯মার্চ রাতে অপহ’রণ করে পাশ্ববর্তি গৌরনদী উপজেলার মাগুড়া গ্রামের হারুন সিকদারের ছেলে আবির সিকদার ও তার লোকজন।

স্থানীয়রা অ’জ্ঞান অবস্থায় ওই ছাত্রীর পিতা-মাতাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ছাত্রীর মা বিলকিস বেগম বাদী হয়ে আবিরসহ তিন জনকে আ’সামী করে ১ এপ্রিল থানায় অপহরণ মা’মলা দায়ের করেন, নং-১।

ওই মা’মলায় ওসি (তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে তদ’ন্তকারী অফিসার এসআই আলী হোসেন শনিবার রাতে অভি’যান চালিয়ে মাদারীপুরের চরমুগু’রিয়া গ্রামে আবিরের দুলাভাইর বাড়ি থেকে অপহর’ণকারী আবিরকে গ্রে’ফতার ও অপহৃ’তা স্কুল ছাত্রীকে উ’দ্ধার করেন।

অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের কলেজ পড়ুয়া মেয়েকে গৈলা ইউনিয়নের গৈলা গ্রামের সুনীল মন্ডলের ছেলে মৃ’ত্যুঞ্জয় মন্ডল (২৫) গত ২৪মার্চ অপহ’রণ করে।

মেয়ে অপহ’রণের ঘটনায় বাবা বাদী হয়ে ৩এপ্রিল মা’মলা দায়ের করলে মা’মলার তদ’ন্তকারী অফিসার এসআই নাসির উদ্দিন শনিবার রাতে অপহ’রণকারী মৃ’ত্যুঞ্জয় মন্ডলের বাড়ি থেকে অপহৃ’তা ছাত্রীকে উ’দ্ধার করেন এবং অপহ’রণকারী মৃ’ত্যুঞ্জয়কে গ্রে’ফতার করেন।

গ্রে’ফতারকৃ’ত অপহ’রণকারী আবির সিকদার ও মৃ’ত্যুঞ্জয়কে রবিবার সকালে বরিশাল আদালতে ও দুই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Check Also

আগৈলঝাড়ায় নবাগত ইউএনও আবুল হাশেমকে বরণ ও বিদায়ী ইউএনও’কে সংবর্ধণা প্রদান

বরিশালের আগৈলঝাড়ায় নবাগত ইউএনও মো. আবুল হাশেমকে অভ্যর্থণা জানিয়ে বরণ ও বিদায়ী ইউএনও রওশন ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *