Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হা’মলায় প্রতিবন্ধির পরিবারসহ চার জন আ’হত

আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হা’মলায় প্রতিবন্ধির পরিবারসহ চার জন আ’হত

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হা’মলায় প্রতিবন্ধি ও তার স্ত্রী, ছেলেসহ চার জন আ’হত হয়েছে। আ’হতদের উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে থানায় লিখিত অভি’যোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ ও হাসপাতালে ভর্তি উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আবুল হাশেম বেপারীর ছেলে বাবুল আক্তার বেপারী জানান, রোববার বিকেলে তার বাড়ির নারকেল গাছ পরিস্কার করতে গেলে পূর্ব শ’ত্রুতার জের ধরে একই বাড়ির আলী আকবর বেপারীর ছেলে ইমরান বেপারী তাতে বাঁধা প্রদান করে।

এসময় বাকবিত’ন্ডার এক পর্যায় ইমরান বেপারী, আকবর বেপারী ও শাহানাজ বেগম লোহার রড দিয়ে প্রতিবন্ধি বাবুল আক্তার বেপারী (৫৮)কে এলো’পাথা’রী মা’রধ’র শুরু করে। স্বামীকে মা’রধ’র ফিরাতে গেলে বাবুলের স্ত্রী শিল্পী বেগম (৩৮) ও তার ছেলে সারি বেপারী (১৯)কেও পি’টিয়ে আ’হত করে প্রতিপক্ষরা।

এসময় গাছ পরিস্কার (নিরানী) করার শ্রমিক সুধীর রায়কেও পি’টিয়ে গুরুতর আ’হত করে প্রতিপক্ষরা। স্থানীয়রা আ’হতাবস্থায় বাবুল বেপারী ও তার স্ত্রী শিল্পী বেগমকে উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বাবুল বেপারী বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

আগৈলঝাড়ায় নতুন করে আরও ৩ জন করোনা আ’ক্রান্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আরও তিন জনের করোনা সনাক্ত হয়েছে। শনিবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *