Home / সারাদেশ / ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে আপ’ত্তিকর মন্তব্য করায় জেলার গৌরনদী উপজেলার টরকীর চর এলাকা থেকে দীপ্ত সরকার ওরফে ভিকি (১৮) নামের এক কলেজ ছাত্রকে আ’টক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে আ’টক করা হয়। আ’টককৃ’ত দীপ্ত সরকার ওই এলাকার স্কুল শিক্ষক দুলাল সরকারের পুত্র। স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার “ঠরপশু ঝধৎশধৎ” নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আ’পত্তিকর মন্তব্য করে আসছে।

বিষয়টি মঙ্গলবার রাতে নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পরে। এলাকাবাসী জোটব’দ্ধ হয়ে অভিযু’ক্তর বাড়িতে হা’মলা চালানোর পরিকল্পনা করেন।

এ খবর পেয়ে তাৎক্ষ’নিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযু’ক্ত দীপ্ত সরকার ওরফে ভিকিকে আ’টক করায় পরিস্থিতি নিয়ন্ত্র’নে আসে।

পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার জানায়, তার ফেসবুক আইডিটি হ্যা’ক হয়েছে। মঙ্গলবার সকালে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, পুরো বিষয়টি ত’দন্ত চলছে।

হ্যা’কার যদি আইডি হ্যাক করে আপ’ত্তিকর মন্তব্য করে তাহলে সেই হ্যা’কারকে সনা’ক্তের মাধ্যমে তার বিরু’দ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি দীপ্ত সরকারের বিরু’দ্ধে অভিযো’গ প্রমানিত হয় তাহলে তার বিরু’দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

আগৈলঝাড়ায় নতুন করে আরও ৩ জন করোনা আ’ক্রান্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আরও তিন জনের করোনা সনাক্ত হয়েছে। শনিবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *