Home / সারাদেশ / আগৈলঝাড়ায় দা’ফনের এক মাস পরে ব্যবসায়ি মালেক হাওলাদারের লা’শ উত্তোলন

আগৈলঝাড়ায় দা’ফনের এক মাস পরে ব্যবসায়ি মালেক হাওলাদারের লা’শ উত্তোলন

দা’ফনের এক মাস পরে আদালতের নির্দেশে ম্যাজিষ্ট্রে’ট, চিকিৎসক ও পুলিশের উপস্থিতিতেতে উপজেলা সদরের ব্যবসায়ি আ. মালেক হাওলাদারের লা’শ বুধবার সকাল সাড়ে দশটায় কবর থেকে উত্তোলন করা হয়েছে।

মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানার ওসি (তদ’ন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, আদালতের নির্দেশে নিয়োগকৃ’ত ম্যাজিষ্ট্রে’ট ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, চিকিৎসক ডা. জাহিদুল ইসলাম,

বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরে’নসিক ভিভাগের ডোম বিজয় ও তার উপস্থিতিতে আ. মালেক হাওলাদারের লা’শ কবর থেকে উত্তোলন করা হয়েছে। লা’শ উত্তোলনের পরে ওই দিনই ময়না তদ’ন্তরে জন্য বরিশাল ম’র্গে প্রেরণ করা হয়েছে।

ওসি মাজহারুল ইসলাম জানান, উপজেলার ফুল্ল’শ্রী গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের ব্যবসায়ি আ. মালেক হাওলাদার গত ৮মার্চ রাতে মা’রা গেলে পরদিন সকালে যথাযথ ধর্মীয় রীতি মেনে তার লা’শ দা’ফন করে পরিবারের লোকজন।

আ. মালেক হাওলাদারের একমাত্র মেয়ে জামাতা একই গ্রামের আইয়ুব আলী পাইকের ছেলে আসাদুল হক পাইক ওরফে বুলু তার শ্বশুর আব্দুল মালেক মিয়ার মৃ’ত্যু স্বাভাবিক নয়;

বরং তাকে তার ছেলেরা হ’ত্যা করেছে এমন অভিযোগে গত ১৫মার্চ বরিশাল অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রে’ট আদালতে মালেক হাওলাদারের তিন পুত্র, তাদের স্ত্রী, ছেলেসহ সাত জনকে আ’সামী করে দঃ বিঃ ৩০২/ ৩৪ নালিশী মা’মলা দায়ের করেন, নং-১৮।

আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম আগৈলঝাড়া থানার ওসিকে অভিযোগটি মা’মলা হিসেবে গন্য করে তদ’ন্তের নির্দেশ প্রদান করেন।

১৭মার্চ রাতে ওসি মো. গোলাম ছরোয়ার নালি’শী অভিযো’গটি এজাহার হিসেবে থানায় রেকর্ড করেন, যার নং ৪ (১৭.৩.২১)। ওই মা’মলার তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয় ওসি (তদন্ত) মাজহারুল ইসলামকে।

আ. মালেক হাওলাদারের মৃ’ত্যুর সঠিক কারণ উদঘাটন করতে আধালতের নির্দেশে আইনী প্রকৃ’য়ার অনুসরণের মাধ্যমে দা’ফনের প্রায় ১মাস পরে বুধবার কব’র থেকে তার লা’শ উত্তোলন করা হয়।

মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা ওসি (তদ’ন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, লা’শ উত্তোলনের পরে বরিশাল ম’র্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

আগৈলঝাড়ায় নতুন করে আরও ৩ জন করোনা আ’ক্রান্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আরও তিন জনের করোনা সনাক্ত হয়েছে। শনিবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *