Home / অন্যান্য / প্রস্তুতি ম্যাচে ব্যাটে বলে দুর্দান্ত এক সাকিব কে দেখলো কলকাতা

প্রস্তুতি ম্যাচে ব্যাটে বলে দুর্দান্ত এক সাকিব কে দেখলো কলকাতা

প্রস্তুতি ম্যাচে ব্যাটে বলে দুর্দান্ত এক সাকিব কে দেখলো কলকাতা

কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে নেমে ব্যাটে-বলে জ্বলে উঠতে পারেননি সাকিব। তবে দ্বিতীয় ম্যাচেই সাকিবকে দেখা গেলা চেনা রুপে। ব্যাটে-বলে দারুণ পারফর্ম করেছেন এই অলরাউন্ডার।

আজ নিজেদের তৃতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় টিম গোল্ড ও টিম পার্পল। সাকিব আজ খেলতে নেমে নীতিশ রানার নেতৃত্বাধীন টিম গোল্ডে হয়ে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগে বোলিং করতে নামেন সাকিবরা।

বল হাতে অসাধারণ পারফর্ম করেছেন এই টাইগার অলরাউন্ডার। জানা গেছে এদিন চার ওভার বোলিং করে এক মেডেনে মাত্র ৮ রান দেন সাকিব। ইকোনমি রেট ২।

কৃপণ বোলিংয়ের সাথে উইকেট নিতেও সমর্থ হন সাকিব। নেন দুই উইকেট। সাকিব ফেরান টিম সেইফার্ট ও পাওয়ান নেগিকে। রান আউট করেন বেন কাটিংকে। সাকিবের দারুণ বোলিংয়ে ১১৩ রানে অলআউট হয় টিম পার্পল।

দারুণ বোলিংয়ের পর ব্যাট হাতে নেমেও দারুণ সূচনা করেন সাকিব। কিন্তু তড়িঘড়ির কারণে বেশিক্ষণ টিকতে পারেননি। পাওয়ান নেগির পর পর দুই বলে চার ও ছক্কা হাঁকিয়ে আবারো ছক্কা মারতে গেলে বাউন্ডারিতে ক্যাচ আউট হয়ে ফিরতে হয় তাকে। ফেরার আগে ১০ বলে ১৭ রান করেন সাকিব।

টিম গোল্ড: নীতিশ রানা (ক্যাপ্টেন), করুণ নায়ার, বেঙ্কটেশ আইয়ার, শাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), কমলেশ নাগারকোটি, সুনীল নারিন, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি ও ১ জন নেট বোলার।

টিম পার্পল: টিম সেফার্ত, রাহুল ত্রিপাঠী, গুরকিরৎ সিং মন, শেল্ডন জ্যাকসন (উইকেটকিপার), বেন কাটিং (ক্যাপ্টেন), পবন নেগি, হরভজন সিং, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা, বৈভব আরোরা ও ১জন নেট বোলার

Check Also

মাত্র ১০০ টাকা করে বিনিয়োগ, ৫ বছরে পেতে পারেন ২০ লক্ষ টাকা

মাত্র ১০০ টাকা করে বিনিয়োগ, ৫ বছরে পেতে পারেন ২০ লক্ষ টাকা স্বল্প বিনিয়োগে বেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *