Breaking News
Home / সারাদেশ / ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম,অ’শ্লীল ছবি তুলে ব্লা’কমেইল করায় আত্মহ’ত্যা

ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম,অ’শ্লীল ছবি তুলে ব্লা’কমেইল করায় আত্মহ’ত্যা

ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম,অ’শ্লীল ছবি তুলে ব্লা’কমেইল করায় আত্মহ’ত্যা

ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেমের সম্পর্ক। পরবর্তীতে খাবারের সাথে চে’তনাশক ওষুধ মিশিয়ে তা খাওয়ানোর পর অ’চেতন করে অ’শ্লীল ছবি তুলে ব্লা’কমেইল করায় প্রেমিকের সাথে অভিমান করে আত্মহ’ত্যা করেছে স্কুল ছাত্রী তামান্না আফরিন (১৫)।

তামান্না নগরীর দক্ষিণ আলেকন্দা এআরএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলো। এ ঘটনায় নি’হত ছাত্রীর পিতা রফিকুল ইসলাম টিপু বা’দি হয়ে তামান্নার প্রেমিক সাদমান গালিবকে অভিযু’ক্ত করে কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সাদমান গালিব নগরীর জুমির খান সড়কের বাসিন্দা।

শুক্রবার দুপুরে তামান্নার বাবা টিপু জানান, প্রায় ছয়মাস পূর্বে তামান্নাকে খাবারের সাথে চে’তনানাশক ওষুধ খাইয়ে নিজ বাসায় নিয়ে যায় গালিব। খবর পেয়ে গালিবের বাসা থেকে সং’জ্ঞাহীন অবস্থায় তামান্নাকে উ’দ্ধার করা হয়।

ওইদিন তামান্নার অ’শ্লীল ছবি এবং ভিডিও মোবাইল ফেনো ধারণ করে রাখে গালিব। পরে ওই ছবি এবং ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে তামান্নার কাছে মোটা অং’কের টাকা দাবি করে গালিব।

এতে মা’নসিকভাবে ভেঙে পরে তামান্না। প্রেমিকের প্র’তারণায় সে অভিমান করে একটি চিরকুট লিখে গত ২ এপ্রিল দুপুরে নগরীর কাজীপাড়া এলাকার নানাবাড়িতে সবার অ’জান্তে ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করে তামান্না।

মৃ’ত্যুর চারদিন পর তামান্নার পড়ার টেবিলে অংক খাতার শেষ পৃষ্ঠায় তামান্নার হাতের লেখা ওই চিরকুটে মৃ’ত্যুর জন্য একমাত্র সাদমান গালিবকে দায়ী করেছে। ওই চিরকুট উ’দ্ধারের পর নি’হতের বাবা সাদমান গালিবের বিরু’দ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভি’যোগপ্রাপ্তির কথা স্বীকার করে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নূরুল ইসলাম পিপিএম বলেন, তামান্নার ব্যবহৃত মুঠোফোনও জব্দ করা হয়েছে।

মুঠোফোনে কিছু আলামত পাওয়া গেছে। সার্বিক বিষয়ে তদ’ন্তের পাশাপাশি অভিযুক্ত সাদমান গালিবকে গ্রে’ফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

Check Also

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পাচ্ছেন আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে ১২৭৮ দুঃস্থ পরিবার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে অতি দরিদ্র ও দুঃস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *