Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ৭হাজার ২শ ৫০জন দুঃস্থর ঈদ শুভেচ্ছার অর্থ বিতরণের উদ্বোধন

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ৭হাজার ২শ ৫০জন দুঃস্থর ঈদ শুভেচ্ছার অর্থ বিতরণের উদ্বোধন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা হিসেবে প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা প্রদানের উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকালে উপজেলার গৈলা মডেল ইউনিয়ন পরিষদ চত্তরে ওই ইউনিয়নের অতিদরিদ্র ও অসহায় দুঃস্থদের জন্য

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুর সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোর্শারফ হোসেন, আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, তরিকুল ইসলাম চানসহ পরিষদের সদস্যবৃন্দ।

এর আগে ৭মে শুক্রবার সকালে বাগধা ইউনিয়ন পরিষদের হল রুমে বাগধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রধান মন্ত্রীর নগদ অর্থ সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম।

প্রসংগত, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে উপজেলার জন্য বরাদ্দকৃত ১২লাখ ৫০হাজার টাকার বিপরীতে পাঁচটি ইউনিয়নের প্রত্যেকটিতে ৫৫৫জন করে মোট ২৭৭৫জন দুঃস্থরা নগদ ৪৫০টাকা করে অর্থ সহায়তা পাবেন।

এছাড়াও অন্য পত্রে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ মন্ত্রণালয়ের বিশেষ বিজিএফ বরাদ্দের বিপরীতে রাজিহার ইউনিয়নে ৮৮৭জন, বাকাল ইউনিয়নে ৭২৩জন, বাগধা ইউনিয়নে ৮৪২জন,

গৈলা ইউনিয়নে ১২শজন ও রত্নপুর ইউনিয়নে ৮২৩জনসহ মোট ৪৪৭৫জন অসহায় দুঃস্থরাও নগদ ৪৫০টাকা করে অর্থ সহায়তা পাবেন। দুই বরাদ্দে সর্বমোট ৭২৫০জন অসহায় ও দুঃস্থরা নগদ ৪৫০টাকা করে অনুদানের অর্থ পাবেন।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *