Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অসহায় কৃষকের জমির ধান কেটে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে যুবলীগ

আগৈলঝাড়ায় অসহায় কৃষকের জমির ধান কেটে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে যুবলীগ

বরিশালের আগৈলঝাড়া অসহায় কৃষকের ক্ষেতের দুঃখ কষ্টের সাথী হয়ে তাদের পাকা ধান কেটে বাড়ি তুলে দিচ্ছেন উপজেলা যুবলীগের কর্মীরা।

অর্থের অভাব আর শ্রমিক সংকটের কারনে কৃষকেরা যখন জমির পাকা ধান কাটা নিয়ে চরম দুশ্চিন্তায় ঠিক সেই সময়ে অসহায় চাষীদের পাশে দাড়িয়ে তাদের ক্ষেতের পাকা ধান কেটে বাড়ি তুলে দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে যুবলীগের সদস্যরা।

যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর নির্দেশে

আগৈলঝাড়া উপজেলা যুবলীগের সদস্যরা রবিবার রত্নপুর ইউনিয়নের হাওলা গ্রামের অসহায় চাষী বিমল সরকার ধান কেটে বাড়ি তার তুলে দিয়েছেন।

এর আগে বুধবার যুবলীগ সদস্য পরিমল, প্রত্যয়, শাওন, বিজন, জয় ও বিপ্লব গৈলা ইউনিয়নের পশ্চিম সুজনকাঠী গ্রামের অসহায় চাষী বিকাশ রায়ের ৪২শতক জমির পাকা ধান কেটে বাড়ি তুলে দিয়েছেন।

অন্যদিকে গত সপ্তাহের রবিবার (মে) সুজনকাঠী গ্রামের অসহায় চাষী খোকন রায়ের ৮০শতক জমিতে প্রচন্ড তাপদাহ উপক্ষা করে দুই দিন জমির পাকা ধান কেটে বাড়ি তুলে দিয়েছিলেন উপজেলা যুবলীগের সদস্যরা।

অসহায় কৃষক চাষী সরকার, বিকাশ রায় ও খোকন রায়সহ অন্য চাষিরা জানান যে তাদের পাশে দাড়িয়ে মানবতার অনন্য দৃষ্টাত স্থাপন করেছে যুবলীগের সদস্যরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *