Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পয়সারহাট ব্রীজের ঈদের মিলন মেলায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত

আগৈলঝাড়ায় পয়সারহাট ব্রীজের ঈদের মিলন মেলায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত

করোনার মধ্যেও নাড়ির টানে বাড়ি ফেরা দুই উপজেলার হাজার হাজার মানুষ স্বাস্থ্যবিধি না মেনে ঈদ ও ঈদ পরবর্তি পুনর্মিলনী কেন্দ্রের মিলনমেলা ঘটেছে পয়সারহাট ব্রিজে ।

উপজেলা সদরের পশ্চিম এলাকায় সন্ধ্যা নদীর উপর নির্মিত এ ব্রিজটিতে সকাল থেকে মধ্য রাত পর্যন্ত শিশু থেকে বৃদ্ধ সকল বয়সীদের পদচারনায় মুখর ছিল বরিশালের আগৈলঝাড়ার পয়সারহাট ব্রিজটিতে।

আগৈলঝাড়া উপজেলার পশ্চিম সীমান্ত আর কোটালীপাড়া উপজেলার পূর্বপ্রান্তে অবস্থিত এ ব্রিজটিতে ঈদুল ফিতরে বাড়ি আসা এই তিন উপজেলার ভ্রমন পিপাসুদের কাছে ছিল একমাত্র বিনোদন কেন্দ্র।

স্থানীয়ভাবে চিত্ত বিনোদনের কোন সুযোগ ও পরিবেশ না থাকায় বিশেষ করে শিশুদের বিনোদনের জন্য পরিবারের সদস্যরা তাদের ছেলে মেয়েদের ইচ্ছে পুরণের জন্য এক বারের জন্য হলেও উপভোগ করেছেন পয়সারহাট ব্রিজ।

এই করোনার মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে পুলিশের বাধা উপেক্ষা করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত অন্যান্য বছরের তুলনায় এবছর লোক সমাগমছিল বেশী। ব্রিজটিতে সকল বয়সী নারী-পুরুষের মিলন মেলায় শহরের জীবনের যে কোন পার্কের চেয়ে এটি ছিল অনেকের কাছেই আকর্ষণীয় উপভোগ্য একটি স্থান।

এখানে প্রেমিক জুটির রোমাঞ্চ, শিশু থেকে বৃদ্ধ বাবা মাকে নিয়ে কাটিয়েছেন তাদের সন্তানেরা। প্রাকৃতিক শোভা উপভোগ করে সকাল ও বিকেল গড়িয়ে গভীর রাত পর্যন্ত সময় কাটানোর সকল উপাদান রয়েছে এখানে।

প্রকৃতির নির্মল বাতাস, খোলা আকাশে মেঘের ভেলায় আত্নহারা হয়ে ভেসে চলেছেন যে যার স্বপ্নের গন্তব্যে। ঈদুল ফিতরকে কেন্দ্র করে অন্যান্য দিনের চেয়ে ব্রীজ ও আশপাশের এলাকায় হরেক রকমের পশরা সাজিয়ে বসেছিল দোকানীরা।

পর্যটনের সকল সুবিধা না থাকলেও আনন্দ উপভোগের কমতি ছিলনা তাদের আগত ভ্রমন পিাসুদের। বিশেষ কোন দিন ছাড়াও এই ব্রিজে প্রতিদিন বিকেলে বিভিন্ন বয়সের নারী পুরুষেরা নির্মল বাতাসে ভ্রমন করেন।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *