Breaking News
Home / সারাদেশ / ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশালের ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র উদ্বোধণ করবেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশালের ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র উদ্বোধণ করবেন প্রধানমন্ত্রী

বরিশাল মুজিববর্ষ উপলক্ষে রবিবার (২৩ মে) সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশালের ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র উদ্বোধণ করবেন। এসময় প্রধানমন্ত্রী সুফলভোগীদের সাথেও কথা বলবেন।

জেলার উজিরপুর উপজেলার ঘণবসতিপূর্ণ এলাকা রামেরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট এন্ড কমার্স কলেজের তৃতীয় তলা বিশিষ্ট বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্রের উদ্বোধণকে ঘিরে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনস্থল পরিদর্শণ করেছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল ও জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার।

এ সময় বিভিন্ন পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তা এবং রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

রামেরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট এন্ড কমার্স কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সুখেন্দ শেখর বৈদ্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার সকালে বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্রসহ দেশব্যাপী ১১০টি প্রকল্পের ভবন উদ্বোধণ করবেন।

এরমধ্যে উজিরপুরের রামেরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট এন্ড কমার্স কলেজের বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্রটি প্রধানমন্ত্রী সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধণ করবেন এবং উজিরপুরবাসীর সাথে কথা বলবেন।

যা আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়। তিনি আরও বলেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *