Breaking News
Home / সারাদেশ / অবশেষে ধানক্ষেত থেকে কলেজ ছাত্রীর বস্তাবন্ধি লা’শ উদ্ধার

অবশেষে ধানক্ষেত থেকে কলেজ ছাত্রীর বস্তাবন্ধি লা’শ উদ্ধার

নানা নাটকীয়তার পরে অবশেষে ধানক্ষেত থেকে নি’খোঁজের ১০ দিন পর বস্তাবন্ধি অবস্থায় উদ্ধার করা হয়েছে কলেজ ছাত্রী নাজনিন আক্তারের লা’শ। বুধবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের ধানক্ষেত থেকে লা’শটি উদ্ধার করেছে পুলিশ।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের পরিচ্ছন্নতা কর্মী সাকিব হোসেন হাওলাদার তার স্ত্রী নাজনীন আক্তারকে গত ২৪ মে গৌরনদীতে বেড়াতে নিয়ে এসে হ’ত্যার পর লা’শ গু’ম করে।

পরবর্তীতে স্ত্রী হ’ত্যার দায় স্বীকার করার পর পুলিশ মঙ্গলবার দিনভর বিভিন্ন স্থানে লা’শ উদ্ধারের অভিযান চালিয়ে ব্যর্থ হয়। বুধবার সকালে উপজেলার হরহর গ্রামের ট্রাক্টর চালক দুখু হাওলাদার জমি চাষ করতে গিয়ে ধানক্ষেতের মধ্যে বস্তাবন্ধি লা’শ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। দুপুরে পুলিশ লা’শ উদ্ধার করে ময়নাতদ’ন্তের জন্য ম’র্গে প্রেরন করেন।

আ’টককৃ’ত সাকিব বরিশালের বাবুগঞ্জ উপজেলার চরজাহাপুর গ্রামের আব্দুল করিমের পুত্র।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্রধরে গত ৬ মাস পূর্বে বগুড়া সদর উপজেলার সাপগ্রাম এলাকার

আব্দুল লতিফ প্রমানিকের একাদশ শ্রেণী পড়ুয়া কন্যা নাজনিন আক্তারের সাথে বিয়ে হয় বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুন চরজাহাপুর গ্রামের আব্দুল করিম হাওলাদারের পুত্র ও বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের ঝাড়–দার সাকিব হাওলাদারের।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *