Breaking News
Home / সারাদেশ / উজিরপুরে ৪১ বস্তা চাল আটক

উজিরপুরে ৪১ বস্তা চাল আটক

চালের বস্তায় সরকারি সীল দেখে এক চাল ব্যবসায়ীর ৪১ বস্তা চাল আটক করেছেন স্থানীয়রা। খবরপেয়ে ঘটনাস্থলে পৌঁছে চালগুলো স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় রেখেছে পুলিশ। ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল বন্দরের।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে বামরাইল বন্দরের চাল ব্যবসায়ী রশিক লাল অটো রিক্সায় ভরে চালগুলো বামরাইল বন্দরে তার ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে আসেন। চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের লোগো দেখে তাদের সন্দেহ হয়। পরে চালগুলো আটক করে থানা পুলিশকে খবর দেয়া হয়।

বৃহস্পতিবার রাতে উজিরপুর থানার এসআই মোঃ মাহাবুব জানান, চালের বস্তার একপাশে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ লেখা ও খাদ্য অধিদপ্তরের সীল রয়েছে এবং অপর পাশে জোড়া কবুতর মার্কার সীল থাকায় সন্দেহের সৃস্টি হয়। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়।

তিনি আরও জানান, রাত বেশি হওয়ায় এবং ড্রাইভার না থাকায় উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে আসতে পারেননি। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাসের নির্দেশক্রমে বাজার ব্যবসায়ীদের উপস্থিতিতে ৪১ বস্তা চালের সিজার লিষ্ট করে স্থানীয় ইউপি সদস্যে আতিকুর রহমানের জিম্মায় রাখা হয়।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *