Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় শ্রমিক নেতা নি’হতর ঘটনায় মা’মলা দায়ের

আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় শ্রমিক নেতা নি’হতর ঘটনায় মা’মলা দায়ের

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় শ্রমিক নেতা অরবিন্দু নি’হতর ঘটনায় শুক্রবার সকালে থানায় মা’মলা দায়ের করেছেন নি’হতের ছোট ভাই অশোক ওঝা।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, ৩মার্চ রাতে বালু বোঝাই একটি ট্রলির ধাক্কায় উপজেলার জোবারপারের বড়াবাড়ি এলাকায় আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু সরকার (৫০) নি’হত হন। ওই দু’র্ঘ’টনায় আ’হত হয়েছেন কোটালীপাড়া উপজেলার উত্তর হিরণ গ্রামের দয়াল নামের অপর একজন আ’হত হয়ে হাসপাতালে ভর্তি হন।
এঘটনায় নি’হতের ভাই অশোক ওঝা বাদী হয়ে শুক্রবার সকালে চালক, হেলপার, এবং দু’র্ঘ’টনায় আ’হত অরবিন্দুকে টেনে হিচড়ে ধান ক্ষেতে নিয়ে যাওয়ার অভিযোগে চার জনকে বিবাদী করে থানায় মা’মলা দায়ের করেছেন, নং-৫ (৬/৩.২০)।

প্রসংগত, শ্রমিক নেতা নি’হতর ঘটনায় সংগঠনের নেতা কর্মীরা বিচারের দাবিতে বুধবার ঘন্টা ব্যাপি মহাসড়ক অবেরোধ করে রেখেছিল। প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর পক্ষ থেকে বুধবার রাতে নি’হতর পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছিল। মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, ঘটনার দিন রাতেই ঘা’তক ট্রলি আ’টক করা হয়েছে। পলাতক আ’সামাীদের গ্রে’ফ’তারে জোর প্রচেস্টা চলছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *