Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় দুই চো’রকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

আগৈলঝাড়ায় দুই চো’রকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

বরিশালের আগৈলঝাড়ায় চু’রি করে মা’লামা’ল নিয়ে পালানোর সময় দুই চো’রকে গণধোলাই দিয়েছে জনতা। পালিয়েছে অপর এক সদস্য। পুলিশ দুই চো’রকে অবরুদ্ধতা থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে চু’রি মা’মলায় আদালতে প্রেরণ করেছে।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, শুক্রবার রাতে উপজেলার বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের মোয়াজ্জেম পাইকের ব্যাটরী চালিত অটোভ্যান ও একই গ্রামের সুমন মৃধার মাহিন্দ্রর ব্যাটার চু’রি হয়।

চো’র চ’ক্রের সদস্যরা শনিবার ভোর রাতে চো’রাই মা’লামা:ল নিয়ে রাংতা বাজার অতিক্র’মকালে রাংতা গ্রামের কালাম সরদারের ছেলে সাইফুল সরদার ভ্যানে তাদের দেখে সন্দেহ হলে তাদের থামতে বললে চোরেরা দৌড়ে পালানোর চেষ্টা করলে সাইফুলের ডাকচিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে দুই চো’রকে আ’টক করে গণধোলাই দিয়ে অবরুদ্ধ করে রাখে। এ সময় চো’র চ’ক্রের অপর সদস্য ভুরঘাটা এলাকার কুদ্দস পালিয়ে যেতে সক্ষ’ম হয়।

আ’টককৃ’তরা হলো গৌরনদী থানার উত্তর বিজয়পুর গ্রামের মৃ’ত জয়নাল খানের ছেলে লাভলু খান (৩৫) ও কালকিনী থানার বাজারচর গ্রামের গৌরাঙ্গ মন্ডলের ছেলে অজিত মন্ডল (৩৫)।

থানায় খবর দেয়া হলে এসআই আব্দুর রহমান সঙ্গিয় ফোর্স নিয়ে শনিবার সকালে গণধোলাইয়ের শিকার অবরুদ্ধ দুই জনকে আটক করে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যান।

এ ঘটনায় সুমন মৃধার বাবা সেলিম মৃধা বাদী হয়ে আটক দুইজনসহ জ্ঞা’তনামাদের আ’সামী করে শনিবার দুপুরে থানায় মা’মলা দায়ের করেন, নং-৭(১২.৬.২১)।

মাম’লার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহমান জানান, চু’রি যাওয়া অটোভ্যান ও ব্যাটারী আট’ককৃ’তদের হেজফাজত থেকে উদ্ধার করা হয়েছে।

আ’টককৃ’তদের চু’রি মা’মলায় গ্রে’ফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *