Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে আন্তঃজেলা ছি’নতাইকারী চ’ক্রের সদস্য আটক

গৌরনদীতে আন্তঃজেলা ছি’নতাইকারী চ’ক্রের সদস্য আটক

আন্তঃজেলা ইজিবাইক ছি’নতাইকা’রী চ’ক্রের এক সদস্যকে ছি’নতাইকাজে ব্যবহৃত মাই’ক্রোবা’সসহ আটক করেছে পুলিশ।

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া এলাকায় অভিযা’ন চালিয়ে আরিফুজ্জামান রুবেল (২৮) নামের ওই ছি’নতাইকারী’কে আট’ক করা হয়।

আ’টককৃ’ত রুবেল নড়াইল জেলার লোহাগাড়া থানা এলাকার গুপিনাথপুর গ্রামের জাফর আলী খানের পুত্র।

রবিবার সকালে গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাহিলাড়া নামক এলাকা থেকে ছি’নতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ছি’নতাইকা’রী চ’ক্রের সদস্য রুবেলকে আ’টক করা হয়।

সূত্রমতে, গত ১ জুন মহাসড়কের উজিরপুর উপজেলার সাজু ফিলিং ষ্টেশন এলাকা থেকে সাইফুল ইসলাম নামের এক ইজিবাইক চালকের গলায় গামছা পেঁচিয়ে নির্জ’নস্থানে নিয়ে ইজিবাইক ছি’নতাই করে নিয়ে যায় সং’ঘব’দ্ধ ছি’নতাই’কারী একটি চ’ক্র।

এরপূর্বে উজিরপুরের উত্তর মোড়াকাঠী গ্রামের ইজিবাইক চালক মামুন রাঢ়ীকে জবাই করে হ’ত্যার পর ইজিবাইক ছি’নতাইয়ের ঘটনা ঘটে। এছাড়াও গত কয়েক মাসে মহাসড়কের উজিরপুর ও গৌরনদী এলাকায় একাধিক ইজিবাইক ছি’নতাই’য়ের ঘটনা ঘটে।

ফলে ছি’নতাইকা’রী চ’ক্রটিকে আ’টক করার জন্য হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি ও মাদারীপুর জোন পুলিশ সুপারের কঠোর নির্দেশনায় দীর্ঘদিন থেকে পুলিশের অভিযা’ন অব্যাহত ছিলো।

ওসি মনিরুল ইসলাম আরও জানান, আন্তঃজেলা ছি’নতাইকা’রী চ’ক্রের সদস্য আরিফুজ্জামান রুবেলকে আ’টকের খবর পেয়ে উজিরপুর উপজেলার ইজিবাইক চালক সাইফুল ইসলাম ঘটনাস্থলে এসে ছি’নতাইকা’রী রুবেলকে সনাক্ত করেন।

এসময় সাইফুল জানায়, তার ইজিবাইক ছি’নতাই’য়ের সময় আ’টককৃ’ত ব্যক্তি উপস্থিত ছিলো। পরে জ’ব্দকৃ’ত মাই’ক্রোবাসসহ ছি’নতাইকা’রী রুবেলকে উজিরপুর মডেল থানায় সোর্পদ করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *