Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রেমের টানে মেয়ে উধাও, অপ’হরণ মা’মলা দায়ের

আগৈলঝাড়ায় প্রেমের টানে মেয়ে উধাও, অপ’হরণ মা’মলা দায়ের

বরিশালের আগৈলঝাড়ায় প্রেমের টানে স্যালুন ব্যবসায়ির ছেলের হাত ধরে খ্রিষ্টান পল্লীর কলেজ পড়ুয়া মেয়ে উধাও। ছাত্রীর বাবার থানায় অপ’হ’রণ মাম’লা দায়ের।
ছাত্রীর বাবার থানায় দায়ের করা এজাহারের বরাত দিয়ে ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান,

উপজেলার রাজিহার ইউনিয়নের রাজিহার গ্রামের খ্রিষ্টান পল্লীর বাসিন্দা নিখিল হালদারের মেয়ে ও কালকিনী সরকারী সৈয়দ আবুল হোসেন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী বৃষ্টি ওরফে এলিসা হালদারের (১৭) করোনায় কলেজ বন্ধর কারণে নিজের বাড়িতে অবস্থান করার সময়ে তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো পাশ্ববর্তি বাড়ির সেলুন ব্যবসায়ি গোবিন্দ শীলের ছেলে গৌতম শীল (২৮)।

গৌতমের প্রস্তাবে বৃষ্টি রাজি না হওয়ায় গত শুক্রবার (১১জুন) রাত নয়টার দিকে বৃষ্টি (এলিসা) নিজের বাড়ির উঠানে হাটার সময় তার বাবা মা বাড়িতে না থাকার সুযোগে গৌতম শীলের নেতৃত্বে একই বাড়ির গোবিন্দ শীল,

উত্তম শীলসহ অ’জ্ঞাতনামা ২-৩জনে বৃষ্টির মুখ চেপে ধরে জোর করে অপহ’রণ করে নিয়ে নিয়ে যায়। মেয়ে বৃষ্টিকে খুঁজে না পেয়ে ওই দিন রাতেই থানায় একটি সাধারণ ডায়েরী করে তার বাবা, নং-৪২৮(১১.৬.২১)।

পরবর্তিতে মেয়ে অপহ’রণের শিকার হয়েছে জেনে বুধবার সকালে উল্লেখিতদের নাম উল্লেখসহ অ’জ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে থানায় অপহ’রণ মা’মলা দায়ের করেন, নং-১১(১৬.৬.২১)।

এদিকে বৃষ্টি ও গৌতমের বাড়ি ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃষ্টি ও গৌতমের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক চলে আসছিল।

এই সম্পর্কের মধ্যে একাধিকবার বৃস্টি গৌতমের সাথে বাবার বাড়ি ছেড়ে গৌতমের কাছে চলে গিয়েছিল। বৃষ্টির বিয়ের বয়স কিছুটা কম থাকায় তাকে বুঝিয়ে বাবার বাড়ি ফেরত পাঠানো হয়েছিল।

Check Also

বরিশালে আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর নামে কোরবানি

মুজিববর্ষে পরিবার পরিজন নিয়ে বসবাসের ঘর পাওয়া বরিশাল সদর উপজেলার আশ্রয়ন প্রকল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *