Breaking News
Home / সারাদেশ / পূণরায় ভোট গণনার দাবিতে লিখিত আবেদন

পূণরায় ভোট গণনার দাবিতে লিখিত আবেদন

বরিশাল পূণরায় ভোট গণনার দাবিতে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডের পরাজিত এক নারী সদস্য প্রার্থী রিটানিং অফিসারের কাছে লিখিত আবেদন করেছেন।

বৃহস্পতিবার সকালে ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের বই মার্কার সংরক্ষিত নারী সদস্য প্রার্থী সামিমা ইয়াসমিনের আবেদনে জানা গেছে, গত ২১ জুন ভোটগণনা শেষে তাকে পরিকল্পিতভাবে পরাজিত ঘোষণা করে প্রতিদ্বন্ধী সূর্যমুখী মার্কার প্রার্থী রেহানা বেগমকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

সামিমা ইয়াসমিন বলেন, পশ্চিম পিঙ্গলাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ভোট গণনার বিবরণী ফরমে আমার প্রাপ্ত ভোটের সংখ্যা রেহানা বেগমের নামের সামনে এবং কম ভোট পাওয়া রেহানার প্রাপ্ত ভোট আমার নামের সামনে লিখেছেন। বিষয়টি আমার এজেন্ট দেখে প্রতিবাদ করলে তাকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়।

এমনকি ভোট গণনার বিবরণী ফরমে আমার এজেন্টের স্বাক্ষর পর্যন্ত গ্রহণ না করে মাত্র তিন ভোটের ব্যবধানে রেহানা বেগমকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়। ফলে তিনি (সামিমা) পূর্ণরায় তার সংরক্ষিত ওয়ার্ডের তিনটি কেন্দ্রের ভোট পূর্ণরায় গণনার দাবি করে রিটানিং অফিসার এবং উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত আবেদন করেছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *