Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী ধ’র্ষ’ণ মামলায় ধ’র্ষ’ক গ্রে’ফতার

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী ধ’র্ষ’ণ মামলায় ধ’র্ষ’ক গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় দরিদ্র ভ্যান চালকের মেয়ে স্কুল ছাত্রী ধ’র্ষ’ণ মা’মলায় অভিযুক্ত ধ’র্ষ’ককে গ্রে’ফতার করেছে পুলিশ। ধ’র্ষি’তা স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতাল ও জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ছাত্রীর বাবার দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের পশ্চিম পয়সা গ্রামের লাল মিয়া ওরফে লালু সিকদারের ছেলে রাব্বি সিকদার (২০) একই এলাকার অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে

প্রাইভেট পড়তে যাতায়াতের সময় প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে ছাত্রীর পরিবার থেকে রাব্বিকে সংশোধনের জন্য বলা হলে রাব্বি ছাত্রীর বাবাকে হু’মকি ধা’মকী দিয়ে আসছিলো।

ঘটনার দিন ২১জুন রাত সাড়ে দশটার দিকে কৌশলে রাব্বি ওই ছাত্রীর বাবাকে খোঁজার অযুহাতে দরজা ধাক্কা দিয়ে ঘরে ঢুকে রাব্বি ওই ছাত্রীকে জোর পূর্বক ধ’র্ষ’ণ করে।

এঘটনায় ধ’র্ষি’তা ছাত্রীর বাবা বুধবার রাতে থানায় রাব্বিকে আ’সামী করে ধ’র্ষ’ণ মা’মলা দায়ের করেন, নং-১(১.৭.২১) মা’মলার পরে বুধবার রাতেই মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন অভিযান চালিয়ে ধ’র্ষ’ক রাব্বিকে নিজ বাড়ি থেকে গ্রে’ফতার করেছে।

বৃহস্পতিবার দুপুরে ধ’র্ষি’তা স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষা ও জবানবন্দি প্রদানের জন্য শেবাচিম হাসপাতাল ও আদালতে প্রেরণ করছে। একই দিন ধ’র্ষ’ক রাব্বিকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *