Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আরও করে ১০জনের করোনা শনাক্ত

আগৈলঝাড়ায় আরও করে ১০জনের করোনা শনাক্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০ জনের করোনা শনাক্ত নিশ্চিত করেছে সংশ্লিষ্ট প্রশাসন। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তর সংখ্যা দাড়িয়েছে ১শ ৯৯ জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিসংখ্যানবিদ শহিদুল ইসলাম জানান, শনিবার ২৪ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে হাসপাতাল ল্যাবে র‌্যাপিড ষ্টেটের মাধ্যমে ১৬ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ৮জন এবং জিন এক্সপার্ট মেশিনের মাধ্যমে ৮ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ২জনেরসহ মোট ১০জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ১০ জন ব্যক্তিদের মধ্যে এক নারীকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন এবং বাকি ৯জন সবাই নিজ নিজ বাড়িতে আইস্যুলেশনে রয়েছেন। আক্রান্তরা সবাই জর, কাশি ও গলা ব্যাথা নিয়ে করোনা পরীক্ষার নমুনা প্রদান করেন।

কোন রকম উপসর্গ বা জর অনুভুত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা পরীক্ষা করার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, পরীক্ষায় পজেটিভ হলেও তাদের চিকিৎসা গ্রহন এবং অন্যদের সুরক্ষিত থাকার সুযোগ থাকছে। অন্যথায় পরীক্ষা না করলে আক্রান্ত ব্যক্তির মাধ্যমে অন্য ব্যক্তি আক্রান্ত হবার সম্ভাবনা থাকে।

About admin

Check Also

তিন পুত্রকে সাথে নিয়ে নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

মাসব্যাপি সিয়াম সাধনার পরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে মুসলিম ধর্মাবলম্বীদের প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *