Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নতুন করে ৯ জনের করোনা শনাক্ত

আগৈলঝাড়ায় নতুন করে ৯ জনের করোনা শনাক্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত নিশ্চিত করেছে সংশ্লিষ্ট প্রশাসন। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তর সংখ্যা দাড়িয়েছে ২শ ২২জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিসংখ্যানবিদ শহিদুল ইসলাম জানান, সোমবার ২৩ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ৯জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এর মধ্যে হাসপাতাল ল্যাবে র‍্যাপিড ষ্টেটের মাধ্যমে ১৫ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ৭জন এবং জিন এক্সপার্ট মেশিনের মাধ্যমে ৮জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ২ জনেরসহ উপজেলায় মোট ২শ ২২জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ৯ জন ব্যক্তি সবাই নিজ নিজ বাড়িতে আইস্যুলেশনে রয়েছেন। আক্রান্তরা সবাই জ্বর, কাশি ও গলা ব্যাথা নিয়ে করোনা পরীক্ষার নমুনা প্রদান করেন।

তিনি আরও জানান, বিগত দিন গুলোর চেয়ে বর্তমানে প্রতিদিনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় পজেটিভ রোগীর সংখ্যা বাড়ছে।

এর থেকে পরিত্রাণ পেতে হলে অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না। ঘরের বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক পরিধান করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *