Breaking News
Home / সারাদেশ / গৌরনদী চেকপোষ্টে ৩শ পিচ ইয়া’বাসহ দুইজন গ্রে’ফতার

গৌরনদী চেকপোষ্টে ৩শ পিচ ইয়া’বাসহ দুইজন গ্রে’ফতার

করোনার মধ্যেও থেমে নেই মা’দক ব্যবসায়িদের ব্যবসা। করোনা ঝুঁ’কি মাথায় নিয়ে গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকায় চেকপোষ্ট বসিয়ে ৩শ পিচ ইয়া’বাসহ দুই মাদ’ক ব্যবসায়িকে গ্রে’ফতার করেছে পুলিশ।

এসআই সুশান্ত কুমার জানান, গৌরনদী মডেল থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেনের নির্দেশে করোনা ঝু’কি মাথায় নিয়ে মঙ্গলবার বরিশাল জেলার উত্তর প্রান্তের প্রবেশ দ্বার ভুরঘাটা এলাকায় চেকপোস্ট বসিয়ে অবৈ’ধ যানবাহন নিয়ন্ত্রন করা হচ্ছিল।

ওই দিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবেশী দুই মা’দক ব্যবসায়িকে চ্যালেঞ্জ করা হয়। এক পর্যায়ে তাদের দেহ তল্লাশী করে ৩শ পিচ ইয়া’বা উদ্ধার করে ওই দুইজনকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃ’তরা হলো মাদারীপুর সদর থানার খোয়াজপুর গ্রামের মৃ’ত মফিজ বেপারীর ছেলে মো. জসীম বেপারী (৩৫) ও বানারীপাড়া থানার কচুয়া গ্রামের জয়নাল বালীর ছেলে ইসলাম বালী (৪৫)।

এঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় পুলিশ বাদী হয়ে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করেছে, নং-৪(৬.৭.২১)।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি মো. আফজাল হোসেন জানান, গ্রে’ফতারকৃত দুই মা’দক ব্যবসায়িকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *